রংপুরস্থানীয়

তারাগঞ্জে প্রাথমিকের প্রধান শিক্ষকদের নববর্ষের ডায়েরী প্রদান

তারার আলো খবর : “হোক না লকডাউন, হোক না করোনা তবুও প্রাথমিক শিক্ষা থেমে থাকবে না” স্লোগানকে সামনে রেখে বুধবার (১২ জানুয়ারি) রংপুরের তারাগঞ্জ উপজেলার ৭৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভা ও নববর্ষের ডায়েরী উপহার দেওয়া হয়েছে।

উপজেলার মোট ৭৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৩টি সাব ক্লাস্টারে বিভক্ত করে এ মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

এতে পর্যায়ক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা আঞ্জুমান আরা। উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা সিরাজুল ইসলামের সভাপতিত্বে জগদীশপুর ক্লাস্টারের আওতাধীন ২৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের এ মাসিক সমন্বয় সভা এম ডাংগীরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে বুড়িরহাট ক্লাস্টারের আওতাধীন ২৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভা বুড়িরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এবং উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা নাসরিন আক্তারের কুর্শা ক্লস্টারের আওতাধীন ২৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভা শেরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

উক্ত মাসিক সমন্বয় সভাগুলোতে উপস্থিত সকল প্রধান শিক্ষক ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকদের হাতে ইংরেজী নববর্ষ উপলক্ষে উপজেলা শিক্ষা অফিসের পক্ষে একটি করে ডায়েরী উপহার দেওয়া হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button