রংপুরস্থানীয়

তারাগঞ্জে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

তারার আলো খবর :
রংপুরের তারাগঞ্জ উপজেলায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে তারাগঞ্জ ও/এ সরকারি মহাবিদ্যালয় মাঠে শনিবার বিকেলে সেমিফাইনালের দুইটি ম্যাচ অনুষ্ঠিত হয়।

এতে প্রথম ম্যাচে ট্রাইব্রেকারে ৪-৩ গোলে সয়ার ইউনিয়নকে হাড়িয়ে ফাইনালে জায়গা করে নেয় কুর্শা ইউনিয়ন এবং দ্বিতীয় ম্যাচের ট্রাইব্রেকারে ৪-৩ গোলে আলমপুর ইউনিয়নকে পরাজিত করে ফাইনাল খেলা চুড়ান্ত করে নেয় ইকরচালী ইউনিয়ন।

সেমিফাইনালের শনিবারের প্রথম ম্যাচে কুর্শা ইউনিয়নের বিপরীতে খেলে সয়ার ইউনিয়ন। খেলা শুরু আগে অনুর্ধ্ব ১৭ ইউনিয়ন পর্যায়ের এই খেলার খেলোয়ারদের বয়স বাছাই করে মাঠে নামান আয়োজক কমিটি। এতে হলুদ জার্সিতে খেলায় অংশগ্রহণ করে কুর্শা ইউনিয়ন টিম ও সবুজ জার্সিতে অংশগ্রহণ করে সয়ার ইউনিয়ন টিম।
খেলার নির্দিষ্ট সময়ের মধ্যে কোন টিমই জালে বল ছোয়াতে না পারায় শেষ পর্যন্ত ট্রাইব্রেকারে গড়ায় খেলাটি। ট্রাইব্রেকারে ৪-৩ গোলে সয়ারকে পরাজিত করে ফাইনালে জায়গা করে নেয় কুর্শা ইউনিয়ন।

অপরদিকে দ্বিতীয় ম্যাচের সেমিফাইনালে লাল জার্সিতে অংশগ্রহণ করে ইকরচালী ইউনিয়ন টিম ও নীল জার্সিতে অংশ নেয় আলমপুর ইউনিয়ন টিম। সেমিফাইনালের ২য় এ ম্যাচেও দুই ইউনিয়নের শক্তিশালী দলের কেউ কাউকে গোল দিতে না পারায় গোল শুন্য অবস্থায় শেষ হয় খেলা। পরে রেফারি রাসেল মন্ডল ও আয়োজক কমিটির যৌথ সিদ্ধান্তে ট্রাইব্রেকারের মাধ্যমে ইকরচালী-৪ ও আলমপুর-৩ গোলে ইকরচালী বিজয়ী হয়ে ফাইনালে চলে যায়।

তবে শনিবারের সেমিফাইনালের ম্যাচের আগে ইকরচালী ইউনিয়ন টিমকে শুক্রবার লড়তে হয়েছে হাড়িয়ারকুঠি ইউনিয়ন টিমের সাথে। শুক্রবার বিকেলে ইকরচালী উচ্চ বিদ্যালয় মাঠে খেলার নির্দিষ্ট সময়ের মধ্যে হাড়িয়ারকুঠিকে ১-০ গোলে পরাজিত করে শনিবারের সেমিফাইনাল নিশ্চিত করে ইকরচালী অনুর্ধ্ব-১৭ টিম। ফাইনালে ইকরচালীকে মোকাবেলা করতে হবে কুর্শা ইউনিয়ন টিমের সাথে।

খেলাটি শুরু থেকে শেষ পর্যন্ত দর্শক গ্যালারীতে বসে উপভোগ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আনিছুর রহমান লিটন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাসেল মিয়া, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গোলাম ছাইদেল কাওনাইন, সহকারি কমিশনার (ভ‚মি) ইলোরা ইয়াসমীন, যুব উন্নয়ন কর্মকর্তা এবিএম সিদ্দিক, কুর্শা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আফজালুল হক সরকার, সয়ার ইউপি চেয়ারম্যান আল ইবাদত হোসেন পাইলট,

ইকরচালী ইউপি চেয়ারম্যান ইদ্রিস উদ্দিন, আলমপুর ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রাসেল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লায়লা সরকার, তারাগঞ্জ কারিগরি ও বিএম কলেজের অধ্যক্ষ আব্দুল হামিদ প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button