স্থানীয়

তারাগঞ্জে বৈদ্যুতিক শকে যুবকের মৃত্যু

তারার আলো খবর : রংপুরের তারাগঞ্জে বৈদ্যুতিক শক লেগে এক যুবকের মৃত্যু হয়েছে। উপজেলা প্রাণী সম্পদ হাসপাতাল সংলগ্ন ব্রাদার্স এগ্রো ফুড প্রোডাক্টস প্রাঃ লিঃ নামক মুড়ির মিলে বুধবার সকালে এ ঘটনা ঘটে। নিহত যুবক তারাগঞ্জ উপজেলার পাশর্^বর্তী সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের বুকাতির ডাঙ্গা গ্রামের মৃত কালুয়া রায়ের পুত্র সুমন রায় (১৮)।

তারাগঞ্জ থানা সূত্রে জানা গেছে, মুড়ির মিলের কাজে মাত্র দুইমাস আগে কাজে যুক্ত হওয়া শ্রমিক সুমন রায় মিলের চুল্লি থেকে বের হওয়া ছাইয়ে পানি দেওয়ার দায়িত্বে ছিল। বুধবার সকাল আনুমানিক ৯টার দিকে কাজে এসে ছাইয়ে পানি দেওয়ার জন্য মটর চালু করতে সুইচে হাত দিলে বৈদ্যুতিক শক লেগে সুইচে আটকে যায়। সকাল সাড়ে ১০টার দিকে মিলের অন্যান্য শ্রমিকেরা তাকে উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পথিমধ্যে সুমনের মৃত্যু হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ডাঃ সৌরভ সুমনকে মৃত্যু ঘোষণা করেন।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি ফারুক আহাম্মদ বলেন, খবর পেয়ে তারাগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশের সুরৎহাল করে কোন আঘাতের চিহ্ন না পাওয়ায় বৈদ্যুতিক মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করা গেছে। পরিবারের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button