রংপুরস্থানীয়

তারাগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৫ জন আহত

( দুর্ঘটনা কবলিত ভ্যেকু ও অ্যাম্বুলেন্স )

তারার আলো খবর:-
রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জ উপজেলার কুর্শা জিগাতলা নামক স্থানে এক সড়ক দুর্ঘটনায় রংপুরগামী রোগী পরিবহণের একটি অ্যাম্বুলেন্সের পাঁচজন যাত্রী আহত হয়েছে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকাল পাঁচটায় এ দুর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী এবং তারাগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন সূত্রে জানাগেছে,বৃহস্পতিবার ভোরে নীলফামারী থেকে রংপুরগামী ঢাকা-ম- ১৬২ নম্বরের একটি অ্যাম্বুলেন্স রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জ উপজেলার কুর্শা ইউনিয়নের জিগাতলা নামক স্থানে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি মাটি উত্তোলনের ভ্যেকুকে সজোরে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে অ্যাম্বুলেন্সের রোগীর সাথে থাকা পাঁচজন যাত্রী আহত হয়। আহতদের তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

চালক নিয়ন্ত্রণ হারিয়ে অ্যামুলেন্স এভাবে ভ্যেকুকে সজোরে ধাক্কা দেয়।

তারাগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের অফিসার ইনচার্জ, এস.এম শরীফ আহাম্মদ আব্দুল্লাহ জানান, দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ফায়ার সার্ভিস কর্মীদের নিয়ে গিয়ে পাঁচজন আহত ব্যক্তিকে উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছে দেওয়া হয়েছে। পরে দুর্ঘটনা কবলিত যানবহন দু’টি নিরাপদ স্থানে নিয়ে আসা হয়।

তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি নুরুন্নবী জানান, জিগাতলা নামক স্থানের দুর্ঘটনা কবলিত অ্যাম্বুলেন্স ও ভ্যেকু হাইওয়ে থানার হেফাজতে আছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button