রংপুরস্থানীয়

তারাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত-৩ আহত-৭, হতাহতরা সবাই অটো যাত্রী

তারার আলো খবর :
রংপুরের তারাগঞ্জ উপজেলার কুর্শা ইউনিয়নের বরাতি ব্রিজের ওপর রংপুর-দিনাজপুর মহাসড়কে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী শ্যামলী পরিবহন নামক একটি বাস একই দিকে গামী ব্যাটারী চালিত একটি ইজিবাইক(স্থানীয় ভাষায় অটো)কে ধাক্কা দিলে ঘটনাস্থলে সুরাইয়া(১২) নামের এক শিশু নিহত হয়েছে।

আহত হন ৭জন যাত্রী। আহতদের প্রথমে তারাগঞ্জ হাসপাতাল ও পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল সোয়া ৪টায় অটো চালক জাহাঙ্গীর(৪৫) ও তার আধা ঘন্টা আগে প্রীতি বেগম(২২) মারা যান।

এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ায় ৩জন। সকাল প্রায় ১০টার সময় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন তারাগঞ্জ হাইওয়ে থানা অফিসার ইনচার্জ(ওসি) মাহবুব মোরশেদ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী শ্যামলী পরিবহন নামক একটি বাস একই দিকে গামী অর্থাৎ তারাগঞ্জে আসার পথে ব্যাটারী চালিত একটি ইজিবাইক(স্থানীয় ভাষায় অটো)কে রংপুর-দিনাজপুর মহাসড়কের বরাতি ব্রিজের ওপর সকাল প্রায় ১০টার সময় ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-শিশু সুরাইয়া(১২) তারাগঞ্জ উপজেলার ইকরচালী ইউনিয়নের ছুট মেনানগর গ্রামের ভূট্টু মিয়ার কন্যা। একই গ্রামের মাসুদ মিয়ার স্ত্রী প্রীতি (২২)ও অটো ড্রাইভার জাহাঙ্গীর আলম(৪৫) পিতা নজির মিয়া গ্রাম জগদিসপুর, ইউনিয়ন ইকরচালী। আহতরা সকলে অটো বা ইজিবাইকের যাত্রী। বাকী আহতরা রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

বাসের ড্রাইভার ও হেল্পার পলাতক রয়েছে। বাসটি হাইওয়ে থানা পুলিশের হেফাজতে আছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button