রংপুরস্থানীয়

তারাগঞ্জ ডিগ্রী কলেজের সাবেক ছাত্রনেতা ও সমাজসেবক নাজু আর নেই

তারার আলো খবর/পাগলাপীর প্রতিনিধি:
রংপুর সদর উপজেলা বিএনপি’র নেতা তারাগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ তারাগঞ্জ ও/এ ডিগ্রী মহা বিদ্যালয়ের ছাত্র সংসদ (তাকসু) নির্বাচনের জাতীয়তাবাদী ছাত্রদলের মনোনীত সাবেক ভিপি প্রার্থী ও সদর উপজেলার খলেয়া ইউনিয়নের লালচাঁদপুর মৌলভীপাড়া গ্রাম নির্বাসী মরহুম হাসেন আলীর জৈষ্ঠ্য পুত্র সাবেক ছাত্রনেতা দলমত নির্বিশেষে সকলের প্রিয় মুখ মোঃ নাজিরুল ইসলাম নাজু আর নেই।

তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে গত ৯ নভেম্বর রোজ বুধবার রাত সাড়ে ১১টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ইন্তেকাল করেছেন ইন্না লিল্লাহি……….রাজিউন। তার বয়স হয়েছিল ৪৫ বৎসর। বিএনপি’র এই উদয়মান তরুন নেতা সমাজসেবকের মৃত্যুর সংবাদে শলেয়াশাহ, খলেয়া গঞ্জিপুর ও পাগলাপীর এলাকায় সর্ব মহলে শোকের ছায়া নেমে এসেছে।

মরহুম নেতার মৃত্যুকালে স্ত্রী মোছাঃ আফরোজা বেগম রুমী, একমাত্র পুত্র সন্তান সদ্য অনুষ্ঠিত ২০২২ইং সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহনকারী মোঃ রোহান, মা, এক ভাই সাজু মিয়া, চার বোন, ভাতিজা-ভাতিজি, ভাগিনা-ভাগ্নি, ভগ্নিপতি, আত্বীয়-স্বজন সহ অসংখ্যক শুভাকাঙ্খি রেখে গেছেন।

পরদিন ১০ নভেম্বর রোজ বৃহস্পতিবার বাদ যোহর লালচাঁদপুর ঈদগাহ জামে মসজিদ ও ফাজিল ডিগ্রী মাদ্রাসার মাঠে জানাযা শেষে মৌলভীপাড়া জামে মসজিদ সংলগ্ন পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। সদর উপজেলা বিএনপি’র নেতা উদয়মান তরুন সমাজসেবক নাজিরুল ইসলাম নাজুর।

মরহুম নেতার জানাযার নামাজে আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক-প্রভাষক, ব্যবসায়ী, সাংবাদিক, আত্বীয়-স্বজন সহ সর্বস্তরের ধর্মপ্রাণ মুসল্লিগণ অংশগ্রহন করেন।

এদিকে তার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পাগলাপীর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও আহবায়ক হাবিবুর রহমান সেলিম। তিনি এক শোক বার্তায় মরহুম নেতার আত্মার রুহের মাগফেরাত কামনা ও তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য সাবেক ছাত্রনেতা মরহুম নাজিরুল ইসলাম নাজু সদর উপজেলার পাগলাপীর মহাদেবপুর গ্রাম নির্বাসী জেলা আওয়ামীলীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক প্রবীন রাজনীতিবীদ আজিজার রহমান বুদার বড় জামাতা ও রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২এর সাবেক সভাপতি আওয়ামীলীগ নেতা আবু হেনা মোঃ আনোয়ারুল ইসলামের ভাতিজি জামাতা এবং সদর উপজেলা বিএনপি’র সিনিয়র নেতা শাহ মোঃ মাসুদ রানার ভাগিনা ও তার রাজনৈতিক ঘনিষ্ঠ সহচর।

এছাড়াও বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক সমিতি’র (শিক্ষক-কর্মচারী ঐক্যজোট ভূক্ত) সহ- সভাপতি ও রংপুর-রাজশাহী বিভাগীয় ও রংপুর জেলা কমিটির সম্মানিত আহবায়ক মাওলানা মোহাম্মদ ইনামুল হক মাজেদী’র চাচাতো ছোট ভাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button