রংপুরস্থানীয়

তারাগঞ্জ হাট ও বাজার কর্মজীবি বহুমুখী সমবায় সমিতি লিঃ নির্বাচন,রতন সভাপতি ও সাইদুল সম্পাদক

তারার আলো খবর :

রংপুরের তারাগঞ্জ উপজেলার সবচেয়ে বড় হাট ও বাজার তারাগঞ্জ হাট ও বাজার কর্মজীবি বহুমুখী সমবায় সমিতি লিঃ এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার উপজেলার কুর্শা ইউনিয়ন পরিষদ সভাকক্ষে দিনব্যাপী ভোটারদের প্রত্যক্ষ ভোট গ্রহণের মাধ্যমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে বিকাল ৪টায় ফলাফল ঘোষণা করা হয়। এতে মোট ৮৫ জন ভোটারের মধ্যে সঠিকভাবে ভোট প্রদান করেন ৮০ জন ভোটার। এতে তিনটি পদের বিপরীতে মোট ৬ জন প্রার্থী অংশগ্রহণ করেন।

যাদের মধ্যে সভাপতি পদে আম প্রতীক নিয়ে ৪২ ভোট পেয়ে শ্রী রতন কুমার রায় নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী মোঃ নুরন্নবী আল হেলাল চেয়ার প্রতীক নিয়ে ৩৮টি ভোট পেয়ে পরাজীত হন। এদিকে সাধারণ সম্পাদক পদে মোঃ সাহেদুল ইসলাম সিলিং ফ্যান প্রতীকে ৪৩ ভোট পেয়ে নির্বাচিত হন।

তার একমাত্র প্রতিদ্বন্দ্বী শ্রী নৃপেন্দ্র নাথ রায় আনারস প্রতীকে ৩৭ ভোট পেয়ে পরাজীত হন। অপরদিকে কোষাধ্যক্ষ পদে টেলিভিশন প্রতীকে ৪৫ ভোট পেয়ে শ্রী মানিক চন্দ্র রায় ৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয় এবং তার একমাত্র প্রতিদ্বন্দ্বী শ্রীকান্ত বিশ্বাস টেবিল প্রতীকে মাত্র ৩৫ ভোট পেয়ে পরাজিত হন।

উক্ত ব্যবস্থাপনা কমিটির ৯ সদস্য কমিটির অন্যান্য পদের সদস্যরা বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হওয়ায় সেই সকল পদে নির্বাচনের প্রয়োজন পড়েনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button