রংপুর

‘তৃণমূল পর্যায়ে দলকে শক্তিশালী করতে না পারলে দেশে গণতন্ত্র আসবে না

তারার আলো অনলাইন ডেস্ক: বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, ‘এক এগারোর পর বিএনপির কেন্দ্রীয় নেতাদের চরম ব্যর্থতা, দায়িত্বহীনতা ও আন্দোলনে অনীহার কারণে আজ আমাদের এ দশা। কিন্তু দলের মাঠ পর্যায়ের নেতাকর্মীরা সবসময় খালেদা জিয়া, তারেক রহমানের সঙ্গে ছিলেন, এখনও আছেন। তারা দলের ঝাণ্ডা এখনও তুলে ধরে আছেন।’ ‘তৃণমূল পর্যায়ে দলকে শক্তিশালী করতে না পারলে দেশে গণতন্ত্র আসবে না

সোমবার (৬ সেপ্টেম্বর) দুপুরে রংপুর নগরীর গ্র্যান্ড হোটেল মোড়ের বিএনপি কার্যালয়ে দলটির মহানগর কমিটি পুনর্গঠন উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তবে তিনি এ কথা বলেন।

রংপুরের দায়িত্বপ্রাপ্ত দলের চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক জাহিদ হোসেন বলেন, ‘তৃণমূল পর্যায়ে দলকে শক্তিশালী করতে না পারলে দেশে গণতন্ত্র আসবে না। খালেদা জিয়ার মুক্তি হবে না এবং তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা যাবে না। দেশে জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠা করা যাবে না। এ জন্য আর চাপিয়ে দেওয়া কমিটি নয়, দলের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে গণতান্ত্রিকভাবে নির্বাচনের মাধ্যমে কমিটি গঠনের উদ্যোগ নেওয়া হয়েছে।’

তিনি দলের নেতা কর্মীদের আবারও ঐক্যবদ্ধ হয়ে ফ্যাসিস্ট সরকারকে হটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠার আন্দোলনে অংশগ্রহণের আহ্বান জানান।

রংপুর মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শামসুজ্জামান শামুর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন- দলের রংপুর বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, মহানগর সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, বিএনপি নেতা বাবলা, আব্দুস সালাম সহ অন্যান্যরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button