রংপুরস্থানীয়

দলীয় শৃঙ্খলা না থাকায় বদরগঞ্জে জাতীয় পার্টি থেকে সকল নেতাকর্মীর পদত্যাগ

বদরগঞ্জ(রংপুর)প্রতিনিধি:-
রংপুরের বদরগঞ্জে দলীয় শৃঙ্খলা না থাকার কারণে জাতীয় পার্টি থেকে একযোগে সকল নেতাকর্মী পদত্যাগ করেছেন। বৃহস্পতিবার(২১অক্টোবর) সকালে তারা পদত্যাগ করেছেন বলে নিশ্চিত করেছেন জাপা চেয়ারম্যানের উপদেষ্টা ও উপজেলা জাপার সভাপতি অধ্যক্ষ আসাদুজ্জামান চৌধুরী সাবলু।

তবে তিনি এটাও বলেছেন জাপা থেকে নয়, উপজেলা নির্বাহী কমিটির পদ থেকে সকল নেতাকর্মী পদত্যাগ করেছেন। তিনি আরো বলেন, দলীয় শৃঙ্খলা না থাকার কারণে ১৭ অক্টোবর উপজেলা নির্বাহী কমিটি সভা করে পদত্যাগের সিদ্ধান্ত নেয় । সে অনুযায়ী আজ(বৃহস্পতিবার) পদত্যাগপত্র জমা দেয়া হল। তিনি বলেন, পদত্যাগপত্রে একটি মাত্র কারণই উল্লেখ করা হয়েছে। পরবর্তীতে তারা কি করবেন এমন প্রশ্নের জবাবে তিনি কিছুই বলতে রাজি হননি।

তবে উপজেলা জাপার মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম বলেন, উপজেলা জাপার কমিটি নিয়ে দীর্ঘদিন ধরে মতবিরোধ চলছে জাপা চেয়ারম্যান জিএম কাদের এবং সংসদ সদস্য মশিউর রহমান রাঙ্গার সাথে। কোনভাবেই এটা নিরসন করা যায়নি। রাঙ্গা সাহেবের কাছে গেলে জাপা চেয়ারম্যানের কাছে যেতে বলেন। আবার চেয়ারম্যানের কাছে গেলে রাঙ্গাকে দেখিয়ে দেন। তিনি বলেন, ভাই! এভাবে তো আর দল করা যায়না। একারণে আমরা সর্বসম্মত সিদ্ধান্ত নিয়ে দল থেকে পদত্যাগ করেছি।

এদিকে জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও রংপুর জেলা জাতীয় ছাত্র সমাজের যুগ্ম আহবায়ক শাহিনুর রহমান শাহিন দাবী করেছেন- শুধুমাত্র উপজেলা জাতীয় পার্টি নয় অঙ্গ ও সহযোগী সংগঠণের উপজেলা ও ইউনিয়ন কমিটির সকল নেতাকর্মী একযোগে দল থেকে পদত্যাগ করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button