রাজনীতিস্থানীয়

দলের মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে-এমপি ডিউক চৌধুরী

তারার আলো খবর:-

রংপুর-২ (তারাগঞ্জ-বদরগঞ্জ) আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবুল কালাম মোঃ আহসানুল হক চৌধুরী ডিউক বলেছেন,জাতীয় ও স্থানীয় সরকার নির্বাচনগুলোতে দলের মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি বলেন,আমাদের নেত্রী,আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,দলের সিদ্ধান্তের বিরুদ্ধে গেলে কেউই রক্ষা পাবে না। দলের সিদ্ধান্ত অমান্যকারীরা ভবিষ্যতে দলের কোথাও মনোনয়ন পাবেন না।
বুধবার (১৩ অক্টোবর) বিকেলে তারাগঞ্জ অডিটোরিয়াম হল রুমে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে এক মতবিনিময় সভায় এমপি ডিউক চৌধুরী প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত বক্তব্য রাখছিলে।

উক্ত সভায় সভাপতিত্ব করেন রংপুর জেলা পরিষদ সদস্য ও তারাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আতিয়ার রহমান প্রামাণিক। পরিচালনা করেন- আওয়ামী লীগ তারাগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও হহাড়িয়ারকুঠি ইউপি চেয়ারম্যান হারুন অর রশীদ বাবুল।

এতে বক্তব্য রাখেন বদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলে রাব্বি সুইট, তারাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আনিছুর রহমান লিটন, আওয়ামী লীগের সহ-সভাপতি ও কুর্শা ইউপি চেয়ারম্যান আফজালুল হক সরকার। এ সভায় আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী এ সভায় অংশ নেন।

এদিকে মতবিনিময় সভা শেষে এমপি ডিউক চৌধুরী তারাগঞ্জ পুরাতন চৌপথী ইসকন মন্দির সংলগ্ন দুর্গা পূজামন্ডপ সহ বেশ কয়েকটি দুর্গা পূজা মন্ডপ পরিদর্শণ করেন।

পরিদর্শণ কালে তার সাথে আরও যোগ দেন তারাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো: আমিনুল ইসলাম,তারাগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) ফারুক আহম্মেদ।

এরপর তিনি তারাগঞ্জ উপজেলার সীমানা পেরিয়ে বদরগঞ্জ উপজেলার দিকে রওনা দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button