দিনাজপুর

দিনাজপুরে একদিনে দুই স্থানে বজ্রপাতে নিহত ৭

তারার আলো অনলাইন ডেস্ক: দিনাজপুরে গত সোমবার পৃথক দুই স্থানে বজ্রপাতে সাত জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে দিনাজপুর সদর উপজেলার ৮ নম্বর উপশহরে চার কিশোর এবং চিরিরবন্দর উপজেলায় তিন যুবক বজ্রপাতে নিহত হয়েছেন।
দিনাজপুর সদর উপজেলায় নিহতরা হলো-আইনুল ইসলামের ছেলে সাজ্জাদ হোসেন(১৩), বাবুল হোসেনের ছেলে আপন (১৪), মৃত সিদ্দিক হোসেনের ছেলে হাসান আলী (১২) ও সাজু মন্ডলের ছেলে মিম মন্ডর (১৩)। আহতরা হচ্ছে-মমিনুল ইসলাম, আতিক এবং অপর একজন। হতাহতদের সবার বাড়ি দিনাজপুর সদর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শী ফিরোজ হোসেন ও হাজি মকসেদ আলী জানান, গত সোমবার প্রচন্ড বুষ্টিপাতের সময় দিনাজপুর উপশহরের ৮ নম্বর রেলঘুন্টির কাছের একটি টিনশেডের মধ্যে মোবাইলে গেম খেলছিল সাত কিশোর। এসময় বজ্রপাত তারা গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চার জনের মৃত্যু হয়। দিনাজপুর কোতোয়ালি থানার ওসি মোজাফ্ফর হোসেন চার জনের মৃত্যুর তথ্য নিশ্চিত করছেন। এদিকে চিরিরবন্দর উপজেলার দক্ষিণ সুকদেবপুর গ্রামে পুকুরে মাছ ধরার সময় বজ্রপাতে একসঙ্গে নিহত হয়েছে তিন জন। নিহতরা হলেন- দক্ষিণ সুকদেবপুর গ্রামের মকছেদ আলীর ছেলে নুর ইসলাম (২৪), সামু মোহাাম্মদের ছেলে আব্দুর রাজ্জাক (২৩) ও আলতাফ হোসেনের ছেলে আব্বাস আলী (২২)। চিরিরবন্দর উপজেলার আব্দুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঈনউদ্দীন শাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button