নীলফামারী

নদীর চর থেকে লাশ উদ্ধার

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :-

সোমবার সকালে নীলফামারী ডিমলা উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়নের পাগল পাড়া গ্রামের তিস্তা নদীর কিসামত চর থেকে মনছুর আলী (৩৫) নামের এক জনের লাশ উদ্ধার করেছে ডিমলা থানা পুলিশ।

এ সময় তার লাশের অদুরে মৃত ১টি গরু ও ১টি মহিষ উদ্ধার করা হয়। মৃত মনছুর আলী উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের কালিগঞ্জ গ্রামের বাসিন্দা মোহাম্মদ আলীর ছেলে।

একালাবাসী বলছে, একই উপজেলার পশ্চিম ছাতনাই ও খোগাখড়িবাড়ী ইউনিয়নের কালিগঞ্জ সীমান্ত ও তিস্তা নদীর কিসামতে চর এলাকায় চোরাকারবারিরা সীমান্তের ওপারে ভারতীয় এলাকা থেকে তিস্তা নদীতে চোরাই গরু ভাসিয়ে দিয়ে নিজেরাও সাঁতরিয়ে বাংলাদেশ সীমান্ত এসে চর এলাকায় গরুসহ উঠে।

ধারণা করা হচ্ছে ঘটনার দিন রাতে মরছুর আলী তার সহযোগীদের নিয়ে ভারত একলায় গরু আনতে গিয়েছিল। তার অন্যান্য সাথিরা সাঁতরিয়ে এসে নদী থেকে উঠতে পারলেও নদীর পানি প্রচন্ড স্রোতে মনছুর আলী গরু ও মহিষসহ পানিতে তলিয়ে যায়। এলাকাবাসী লাশ দেখে পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করা হয়।

এ দিকে মনছুর আলী গত কয়েকদিন ধরে বাড়ীতে না ফেরায় গত রবিবার (২৪ অক্টোবর) তার স্ত্রী সাহিদা বেগম ডিমলা থানায় একটি জিডি করেছেন বলে জানা গেছে। ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button