নীলফামারী

নীলফামারী জেলা ডিলার,এজেন্ট ও পেট্টোল পাম্প ওনার্স অ্যাসোসিয়েশনের কমিটি গঠিত

স্টাফ রিপোর্টার, সৈয়দপুর (নীলফামারী) :
নীলফামারী জেলা ডিলার, এজেন্ট ও পেট্টোল পাম্প ওনার্স অ্যাসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে। শনিবার (৯ অক্টোবর) সংগঠনের এ কমিটি গঠন উপলক্ষে নীলফামারীর সৈয়দপুরে জেলার পাম্প মালিকদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শহরের বিমানবন্দর সড়কে ইকু হেরিটেজ হোটেল এন্ড রিসোর্টে ওই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

নীলফামারীর সৈয়দপুর শহরের সোনাপুকুর এলাকায় অবস্থিত ইকু ফিলিং স্টেশনের মালিক আলহাজ্ব মো, ইউসুফ, কিশোরগঞ্জের মোজাম্মেল ফিলিং স্টেশনের মালিক এ্যাডভোকেট মো. মোজাম্মেল হক ও সুমনা ফিলিং স্টেশনের মো. সেকেন্দার আলী মো. আকতার হোসেন স্বপন, সৈয়দপুর শহরের বঙ্গবন্ধু সড়কের মেসার্স আইয়ুব ব্রাদার্স এন্ড ফিলিং স্টেশনের স্বত্ত্বাধিকারী মো. একরামুল হক ও ডিমলার তিস্তা ফিলিং স্টেশনের স্বত্ত্বাধিকারী শাহ আলম প্রমূখ। এতে নীলফামারী জেলার ৩৬টি পেট্টোল পাম্প মালিক ও তাদের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সভায় সর্বসম্মতিক্রমে নীলফামারীর ডিমলার তিস্তা ফিলিং স্টেশনের স্বত্ত্বাধিকারী মো. আখতার হোসেন স্বপনকে সভাপতি এবং সৈয়দপুর শহরের বঙ্গবন্ধু সড়কের মেসার্স আইয়ুব ব্রাদার্স এন্ড ফিলিং স্টেশনের স্বত্ত্বাধিকারী আলহাজ্ব মো. একরামুল হককে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট নীলফামারী জেলা ডিলার, এজেন্ট ও পেট্টোল পাম্প ওনার্স অ্যাসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে।

এ কমিটির অন্যান্য পদে রয়েছেন সিনিয়র সহ-সভাপতি নীলফামারীর সংগলশীর রশিদা -জামান ফিলিং স্টেশনের স্বত্বাধিকারী মো. রজব আলী, জুনিয়র সহ-সভাপতি নীলফামারীর কিশোরগঞ্জের মোজাম্মেল ফিলিং স্টেশনের মো. মোজাম্মেল হক, সহ-সাধারণ সম্পাদক সুমনা ফিলিং স্টেশনের এজেএম মাজেদুল হক, সাংগঠনিক সম্পাদক নীলফামারীর রশিদ ফিলিং স্টেশনের মো. আজুর রশিদ, কোষাধ্যক্ষ ডোমারের নন্দিতা ফিলিং স্টেশনের চিত্ত রঞ্জন সরকার এবং কার্যকরী সদস্য ডোমার ফিলিং স্টেশনের ফরহাদ হোসেন, নীলফামারীর রাজা ফিলিং স্টেশনের এম. এ. তাহের রাজা, এন্ড ব্রাদার্সের দবির হুদা ও ডিমলার আলম ফিলিং স্টেশনের মো, শাহ আলম।

এছাড়াও কমিটিতে পাঁচজন উপদেষ্টা রয়েছেন। তারা হচ্ছেন, নীলফামারীর ডিমলার আফতার ফিলিং স্টেশনের স্বত্ত্বাধিকারী ও নীলফামারী -১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আফাতাব হোসেন সরকার, নীলফামারী দেওয়ান ফিলিং স্টেশনের স্বত্ত্বাধিকারী ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, জলঢাকার সিয়াম ফিলিং স্টেশনের মালিক সৈয়দ আলী, সৈয়দপুরের রাজা ফিলিং স্টেশনের স্বত্ত্বাধিকারী মো. আফজাল খান ও সৈয়দপুর ইকু ফিলিং স্টেশনের স্বত্ত্বাধিকারী আলহাজ্ব মো. সিদ্দিকুল আলম সিদ্দিক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button