আন্তর্জাতিকবিনোদন

নুসরাত পুত্র- ঈশানের বাবা যশই, এমনই ইঙ্গিত করলেন নুসরাত

তারার আলো বিনোদন ডেস্কঃ এক সপ্তাহ পেরিয়ে গেল, কিন্তু নুসরাত-পুত্র ঈশানের বাবা আসলে কে- সে বিষয়ে এখনও মুখ খোলেননি এই তারকা সাংসদ। এদিকে যশ দাশগুপ্ত ছায়ার মতো মা-ছেলেকে আগলে রাখলেও, তার সঙ্গে তাদের সম্পর্কটা আসলে কি- সেটি মুখ ফুটে আজও কেউ বলছেন না ।

ফলে গত এক সপ্তাহ কিংবা তারও আগে থেকে নুসরাত-পুত্রের ‘বাবা রহস্য’ ঘুড়ির মতো ঘুরপাক খাচ্ছে দুই বাংলার তারকা ভক্তদের মনে। সম্ভবত এমন পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য শুক্রবার (৩ সেপ্টেম্বর) ইনস্টাগ্রামে নতুন করে কুলু দিলেন নুসরাত জাহান। যেখান থেকে তিনি অস্পষ্টভাবে একরকম স্পষ্টই করেছেন, ঈশানের বাবা আসলে যশ দাশ গুপ্তই।

নুসরাত অন্তঃসত্ত্বা হওয়ার খবরের পর থেকেই মূলত প্রশ্নবাণে বিদ্ধ- তার সন্তানের পিতা কে? নিশ্চুপ থাকায় বহু কটূক্তির মুখেও পড়তে হয়েছে নুসরাতকে। অন্যদিকে সন্তানের বাবার নাম মুখফুটে না জানালেও নায়ক যশের সঙ্গে নিজের সম্পর্কের ঘনিষ্ঠতাও লুকিয়ে রাখেননি নুসরাত। একসঙ্গে হাসপাতালে গিয়েছেন। একসঙ্গেই হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। যশ নিজে ড্রাইভ করে নুসরাত ও ঈশানকে নিয়ে গেছেন বালিগঞ্জের পাম এভিনিউয়ের বাড়িতে। এমনকি যশের নামের সঙ্গে মিলিয়ে ছেলের নামও রেখেছেন- ঈশান ।

নুসরাতের নীরবতা আর সোশ্যাল হ্যান্ডেলে এসব আপডেট- দুটো মিলিয়ে যখন ককটেল তখনই (৩ সেপ্টেম্বর) ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ফ্যান পেজের তৈরি ভিডিও শেয়ার করে দিলেন নুসরাত জাহান। ‘নুসরাত জাহান ফ্যান ফরএভার’ নামের একটি ভক্ত গ্রুপের তৈরি ঐ ভিডিওতে তাদের সম্বোধন করা হয়েছে ‘যশরাত’ নামে। যেখানে যশ-নুসরাতের নানা সময়ের রোম্যান্টিক ফ্রেমবন্দি মুহূর্তের ভিডিও ক্লিপ স্থান পেয়েছে। ব্যাকগ্রাউন্ডে বাজছে- ‘তুই আমাকে আগলে রাখ… ঠিক এভাবে সঙ্গে থাক’। ক্যাপশনে লেখা- ‘অনেক শুভেচ্ছা যশরাতকে, আমরা এখনও পর্যন্ত বেবিজানের কোনও ঝলক পাইনি, তাই এই ভিডিওটা তৈরি করেছি তোমাদের দু’জনকে শুভেচ্ছা জানাতে।’
যশ ও নুসরাতকে ট্যাগ করা হয়েছে সেই ফ্যান পেজের পক্ষ থেকে। মূলত সেই ভিডিওটাই নুসরাত নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন।

ভিডিওটি নুসরাত তার সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করার মধ্য দিয়ে কিছু না বলেও জানিয়ে দিতে বাকি রইলো না- ঈশানের বাবা আসলে কে?

২৬ আগস্ট ফুটফুটে পুত্র সন্তানের মা হয়েছেন টলিউডের তারকা সাংসদ নুসরাত জাহান। তার এই মাতৃত্বের পুরো জার্নিতে সারাক্ষণ পাশে ছিলেন যশ। এমনকি ঈশানের জন্মের পর হাসপাতালেই ছিলেন তিনি। এক মুহূর্তের জন্যও কাছছাড়া করেননি বান্ধবীকে। ঈশানের জন্মের পর সংবাদমাধ্যমকে আনুষ্ঠানিক বিবৃতিও দেন যশই। জানান, ‘যারা নুসরাত ও তার সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তায় ছিলেন, তাদের জানিয়েছে রাখি মা ও ছেলে ভালো আছে, সুস্থ আছে।’
সূত্রঃ তারার আলো ডেস্কঃ হিন্দুস্তান টাইমস

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button