রংপুর

পাগলাপীরের আঃলীগের দুঃসময়ের কান্ডারী শ্রমিক নেতা টন্না আর নেই

পাগলাপীর প্রতিনিধি:-
রংপুর পাগলাপীর বন্দরের তারেক ভিডিও কর্ণারের প্রোপাইটর মোঃ তারেক এলাহীর পিতা সাগরিকা কাউন্টারের সহকারী স্থানীয় মটর শ্রমিক ইউনিয়নের সম্মানিত সদস্য ও ক্ষমতাশীন দল আওয়ামীলীগের দুঃসময়ের কান্ডারী রাজপথের লড়াকু সৈনিক বিশিষ্ট শ্রমিক নেতা মোঃ আব্দস ছবুর টন্না এলাহী আর নেই।

তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ২৮ মার্চ ২০২২ইং রোজ সোমবার সকাল ৯টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি……………..রাজিউন, তার বয়স হয়েছিল ৫১ বৎসর। তিনি মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনি, পুত্র বধু, জামাতা, আত্বীয় স্বজন, বন্ধু-বান্ধব সহ অসংখ্যক শুভাকাঙ্খি রেখে গেছেন।

ওই দিন বাদ আছর পাগলাপীর কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদ মাঠে জানাযা শেষে তার দাফন সম্পন্ন হয়। মরহুমের জানাযার নামাজে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, ব্যবসায়ী, শ্রমিক, আত্বীয় স্বজন সহ স্থানীয় সর্বস্তরের ধর্মপ্রাণ মুসল্লিগণ অংশগ্রহন করেন।

এদিকে তার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ছাত্রলীগ রংপুর কোতয়ালী থানা শাখার সাবেক সভাপতি/সাধারন সম্পাদক, তারাগঞ্জ কলেজ শাখার সাবেক সাধারন সম্পাদক, জেলা সদস্য ও বর্তমান আওয়ামীলীগ সদর উপজেলার কার্যনির্বাহী কমিটির সম্মানিত সদস্য বিশিষ্ট সাংবাদিক হাবিবুর রহমান সেলিম।

তিনি এক শোক বার্তায় দুঃসময়ের আওয়ামীলীগের কান্ডারী শ্রমিক নেতা টন্নার আত্মার রুহের মাগফেরাত কামনা ও তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button