রংপুর

পাগলাপীরে একটি সড়ক পাকা করণের অভাবে জনদুর্ভোগ

পাগলাপীর(রংপুর) প্রতিনিধি:-

রংপুরের পাগলাপীরে একটি সড়ক পাকাকরনের অভাবে গ্রামের মানুষ জনের জনদূর্ভোগ। জানা গেছে পাগলাপীর হরিদেবপুর ইউনিয়নের রংপুর পবিস-২ এর জামে মসজিদ ও বাদশা কম্পিউটার’স এর দোকানের মালিকের সামনের বাড়ি হইতে পূর্ব হরকলি যাওয়া হাফ কিলোমিটার সড়কটি দীর্ঘদিন ধরে পাকাকরন না হওয়ায় শিক্ষার্থী পথচারী সহ সাধারন মানুষজনের দুর্ভোগ চরম বেড়েই চলছে।

পাগলাপীর পূর্ব হরকলি যাওয়া হাফ কিলোমিটার সড়কটি কাচা হওয়ায় সামান্য বৃষ্টিপাতে পুরো সড়ক জুড়ে কাদাপানি কোথাও কোথাও পায়ের গোড়ালি পর্যন্ত পানি জমে উঠে জলাবদ্ধাতার সৃষ্টি হয়ে পড়ছে।

এর ফলে সড়কে চলাচলরত শিক্ষার নগরী পাগলাপীরে বিভিন্ন প্রতিষ্ঠানে অধ্যয়নরত কোমলমতী শিক্ষার্থী পথচারী সহ সাধারন মানুষজনকে দীর্ঘ পথ অতিক্রম করে পাগলাপীর রংপুর সহ দেশের বিভিন্ন প্রান্তে যাতায়াত করতে হচ্ছে।

সরেজমিনে কলেজ ছাত্র ফাহিম, স্কুল ছাত্র নাজমুল হুদা স্থানীয় বিভিন্ন মহল ক্ষোপ প্রকাশ করে বলেন ইউনিয়নে যে কোন নির্বাচন এলে প্রার্থীরা পাকাকরনের প্রতিশ্রুতি দিয়ে ভোটের পর আর নির্বাচিত জনপ্রতিনিধিদের খুঁজে পাওয়া যায় না।

তাই এলাকার মানুষজন দুর্ভোগের কবল থেকে রক্ষায় উক্ত সড়কটি পাকাকরনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে উপজেলা জেলা প্রশাসনের দৃষ্টি কামনা করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button