রংপুর

পাগলাপীরে পুলিশিং ডে-২০২১ইং অনুষ্ঠিত

পাগলাপীর(রংপুর)প্রতিনিধি:-

সম্প্রতি বিনষ্টকারীরা দেশের শক্র জাতির শক্র, এরা সকল মানব জাতির শক্র। এরা কখনও বন্ধু ও আত্মীয় হতে পারে না। বাংলাদেশ আজ এগিয়ে চলছে।

সাম্প্রদায়িক অপশক্তিরা রংপুরের পীরগঞ্জ, কুমিল্লা, চাঁদপুর সহ দেশের বিভিন্ন স্থানে সনাতন হিন্দু ধর্মালম্বীদের বাড়িঘর, ব্যবসা প্রতিষ্ঠান, মন্দির, মন্ডব, ধর্মীয় নানা উপাসনালয় সহ নানা সামাজিক প্রতিষ্ঠান ভাংচুর, অগ্নিসংযোগ, লুটপাট ও তাদের উপর অমানুষিক নির্যাতন করে দেশের উন্নয়ন বিনষ্ট করছে।

এই সব সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

উপরোক্ত কথাগুলো রংপুর সদর উপজেলার চেয়ারম্যান নাছিমা জামান ববি ও কোতয়ালী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান, ৩০শে অক্টোবর রোজ শনিবার বিকাল ৩টায় কোতয়ালী সদর থানার হরিদেবপুর ইউনিয়ন বিট পুলিশিং ডে-২০২১ইং অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথির বক্তব্যে তারা বলেন। “মুজিবর্ষে পুলিশনীতি, জনসেবা আর সম্প্রতি” এই প্রতিপাদ্য ¯েøাগান সামনে রেখে জেলা পুলিশের আয়োজনে ও হরিদেবপুর ইউনিয়ন বিট পুলিশিং এর সহযোগিতায় কমিউনিটি পুলিশিং সদর উপজেলার সহ সভাপতি মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে

উক্ত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান সরকার, ছাত্রলীগ জেলা শাখার সভাপতি মেহেদী হাসান রনি, সদর উপজেলার সভাপতি পার্থ স্বারতী রায়, পাগলাপীর কেন্দ্রীয় জামে মসজিদের সহ সভাপতি ও ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড পাগলাপীর সাংগঠনিক অফিসের ইনচার্জ আলহাজ্ব ফজলুল হক বাংলা, হরিদেবপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদীপ কুমার মহন্ত, বিশিষ্ট সমাজসেবক ও চিকিৎসক যতিন্দ্র নাথ মহন্ত। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পাগলাপীর স্কুল ও কলেজ গভার্নিং বডির সভাপতি আলহাজ্ব ডাঃ এখলাছ উদ্দিন,

অধ্যক্ষ জয়নাল আবেদীন, পাগলাপীর বড় জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল খালেদ, ইউপি সদস্য শওকত হোসেন যাদু, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য লিভা রানী, পাগলাপীর আদ্দ্বীন একাডেমীর প্রশাসনিক কর্মকর্তা ও পরিচালক শহিদুল ইসলাম, পাগলাপীর মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি লিটন মিয়া, সম্পাদক রহিদুল ইসলাম অহেদুল, প্রবীন আওয়ামীলীগ নেতা মকবুল হোসেন, পাগলাপীর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও আহবায়ক হাবিবুর রহমান সেলিম সহ হরিদেবপুর ইউনিয়নের বিশিষ্টজনরা।

উপস্থাপনা ও পরিচালনা করেন পাগলাপীর দোকান মালিক সমিতির সম্পাদক দীপক কুমার রায়। সার্বিক সহযোগিতায় ছিলেন কোতয়ালী সদর থানা পুলিশের হরিদেবপুর ইউনিয়ন বিট পুলিশিং ইনচার্জ আনিছুর রহমান (এসআই), সহকারী ইনচার্জ আহসান হাবিব (১) (এসআই) ও সহকারী ইনচাজ আহসান হাবিব (২) (এসআই)।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button