রংপুর

পাগলাপীরে সাদ এরশাদ এমপির বর্ষপূর্তি পালন

পাগলাপীর(রংপুর) প্রতিনিধি:- রংপুর সদর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য রাহগির আল মাহি সাদ এরশাদ এমপির নির্বাচনে বিজয়ের দ্বিতীয় তম বর্ষপূর্তি পালন হয়েছে।

এ উপলক্ষ্যে ৫ই অক্টোবর ২০২১ইং রোজ মঙ্গলবার দুপুর ১২টায় পাগলাপীর নুরানী হাফেজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোর্ডিং এতিমখানায় জাতীয় পার্টি ও জাতীয় ছাত্র সমাজের উদ্যোগে আয়োজন করা হয় প্রয়াত পিতা রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ এর আত্মার রুহের মাগফেরাত কামনা, মাতা জাতীয় সংসদের মাননীয় বিরোধী দলীয় নেত্রী বেগম রওশন এরশাদ এর রোগ মুক্তি ও দীর্ঘায়ু এবং রাগগির আল মাহি সাদ এরশাদ এমপির উত্তোরত্তর সাফল্য কামনা করে এক মিলাদ দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত।

পাগলাপীর নুরানী হাফেজিয়া মাদ্রাসার নির্বাহী পরিচালক হাফেজ মুহাম্মদ লুৎফর রহমান এর দোয়া পরিচালনায় উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠানে অংশগ্রহণ করেন জাতীয় ছাত্র সমাজ রংপুর জেলা শাখার যুগ্ন আহবায়ক আসাদুজ্জামান টিটু, জাতীয় পার্টির সদর উপজেলার সহ সভাপতি সাবেক ইউপি সদস্য আজিজুল ইসলাম ভাংরি, যুগ্ন সাধারন সম্পাদক সাবেক ইউপি সদস্য নওশাদ আলী, জাতীয় পার্টির নেতা বাটুল মিয়া, হরিদেবপুর ইউনিয়ন জাতীয় ছাত্র সমাজের সাবেক যুগ্ন আহবায়ক আব্দুর রহিম, এখলাস উদ্দিন সহ জাতীয় পার্টির অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য ২০১৯ইং সালের ৫ই অক্টোবর রংপুর সদর ৩ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টির যুগ্ন মহাসচিব ও প্রয়াত রাষ্ট্রপতি পল্লী বন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের পুত্র রাগহির আল মাহি সাদ এরশাদ মহাজোটের মনোনয়নে লাঙ্গল প্রতিক নিয়ে তিনি বিপুর ভোটে জয়লাভ করেন। তার নিকটতম প্রার্থী ছিলেন ধানের শীষ প্রতিক নিয়ে বিএনপির মনোনিত প্রার্থী রিতা রহমান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button