রংপুর

পীরগঞ্জে বাস চালককে ছুরিকাঘাতে হত্যা করে বাস ডাকাতি

স্টাফ রিপোর্টার,রংপুরঃ রংপুরের পীরগঞ্জে ডাকাতের ছুরিকাঘাতে মুনছুর আলী(৫০) নামে এক বাসচালককের মৃত্যু হয়েছে। এসময় বাসের সুপারভাইজার ও হেলপারকেও মারধর করা হয়। মঙ্গলবার (৩১ আগস্ট) দিনগত রাতে উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের বিটিসি চম্পাগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাসচালকের এখনো ঠিকানা নিশ্চিত হওয়া যায়নি। পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র বিষয়টি নিশ্চিত করেন। পুলিশ জানান, ঢাকার গাবতলী থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাসে যাত্রী সেজে ওঠেন ডাকাতদলের সদস্যরা। রাত ৪টার দিকে ধাপেরহাট এলাকায় পৌঁছালে বাসটির নিয়ন্ত্রণ নিয়ে নেন ডাকাতরা।

 এসময় যাত্রীদের কাছ থেকে টাকা, মোবাইল ফোন ও মালামাল লুট করার সময় বাসচালক বাঁধা দিলে তাকে কুপিয়ে জখম করা হয়। এক পর্যায়ে বাসটি বিটিসি চম্পাগঞ্জ এলাকায় পৌঁছালে ডাকাতরা বাস থেকে নেমে যান। 

মালামাল লুটপাটের সময় সুপারভাইজার ও হেলপার এগিয়ে গেলে তাদেরকেও মারধর করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যাত্রীদের উদ্ধার করেন। গুরুতর আহত বাসচালকসহ অন্যদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক বাসচালক মুনছুর আলীকে মৃত ঘোষণা করেন।

পীরগঞ্জ থানার ওসি জানান, যাত্রীদের কাছ থেকে প্রায় ৫০ হাজার টাকা ও ১১টি মোবাইল ফোন লুট করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। নিহতের মরদেহ পীরগঞ্জ থানায় রাখা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button