নীলফামারী

পুকুর থেকে লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার,সৈয়দপুরঃ- নীলফামারীর সৈয়দপুরে পুকুর থেকে আরমান হোসেন (৪০) নামের এক মানসিক ও মৃগী রোগীর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল নয়টায় উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিণ সোনাখুলী শ্যামলাপাড়ার জনৈক আপনের পুকুর থেকে লাশটি উদ্ধার করে থানা পুলিশ। লাশটি ওই পুকুরের পানিতে ভাসমান অবস্থায় ছিল।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, সৈয়দপুর পৌর এলাকার মিস্ত্রিপাড়া মন্দির রোড়ের মৃত. ময়নুদ্দিনের ছেলে আরমান হোসেন (৪০)। সে অবিবাহিত এবং একজন মানসিক ও মৃগী রোগী। সে প্রায় দিন ও রাতের বেলা বাড়ি থেকে বেরিয়ে যেত এবং কয়েকদিন পর আবার বাড়িতে ফিরে আসতো। ঘটনার দিন গত বৃহস্পতিবার সন্ধ্যা আনুমানিক সাড়ে সাতটার দিকে সে তাদের বাড়ি থেকে বের হয়ে যায়। পরদিন গতকাল শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকালে শহরের অদূরে বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিণ সোনাখুলী শ্যামলাপাড়ার জনৈক আপন নামের এক ব্যক্তির পুকুরে একটি মরদেহ ভাসতে দেখে এলাকার লোকজন জাতীয় জরুরী সেবা ৯৯৯ নম্বরে জানান। পরে সৈয়দপুর থানা পুলিশ গিয়ে প্রথমে অজ্ঞাত হিসেবে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরে লোকমুখে থানা পুলিশের লাশ উদ্ধারের কথা জানতে পেয়ে আরমানের সৎ মা মোছা. রোকসানা থানায় গিয়ে লাশটি সনাক্ত করেন।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button