কুড়িগ্রাম

পুলিশের সহযোগিতায় দুধের শিশু ফিরে পেল মায়ের কোল

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রাম সদরে পারিবারিক কলহের জেরে ৮মাস বয়সের শিশুকে আটক রেখে স্ত্রীকে বাড়ি থেকে বাহির করে দিয়েছে এক স্বামী। পরে সদর থানার সহযোগিতায় আট মাস বয়সের দুধের শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার পৌরসভায়।

পুলিশ  জানান, পৌরসভার ভরসার মোড় (টাপু ভেলাকোপা) গ্রামের ওয়াহেদ আলীর ছেলে সিরাজু্ল ইসলামের সাথে কৃষ্ণপুর বকসীপাড়া গ্রামের মান্নান মিয়ার মেয়ে রতনা বেগমের সাথে প্রায় দুই বছর আগে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তাদের দাম্পত্য জীবনে একটি  সন্তান জন্ম হয় যার বয়স ৮মাস মাস।

গত (৭ আগষ্ট) দুপুরের দিকে দাম্পত্য কলহের জের ধরে তার স্বামী ও স্বামীর পরিবারের লোকজন তাকে মারধোর করে তাকে বাড়ি থেকে বের করে দেয় এবং তাহার কোল থেকে ০৮ মাসের বাচ্চাকে কেড়ে নেয়। ব্যক্তিগত ভাবে সন্তানকে ফিরে পাওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়।  

পরে রবিবার ( ৮ আগষ্ট)  কুড়িগ্রাম সদর থানায় এসে বিষয়টি জানায়। তাৎক্ষনিক ভাবে সদর  থানা অফিসার ইনচার্জ (ওসি) খান শাহরিয়ার বিষয়টি ব্যবস্থা গ্রহণ করার জন্য মোবাইল-০২ কে দায়িত্ব প্রদান করেন। মোবাইল-০২ দায়িত্বপ্রাপ্ত অফিসার এএসআই মিল্টন মিয়া সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে উক্ত শিশুকে  উদ্ধার করেন এবং শিশুটিকে মায়ের কোলে ফিরিয়ে দেন। পাশাপাশি স্থানীয় লোকজন ও কাউন্সিলরকে বিষয়টি অবহিত করেন এবং মীমাংসা করে নেওয়ার জন্য বলেন। 

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, কুড়িগ্রাম সদর থানা নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্সের মাধ্যমে ২৪ ঘন্টা সেবা প্রদান করে আসছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button