রংপুরস্থানীয়

ফলোআপ: তারাগঞ্জে সেফটিক ট্যাংক পরিস্কার গিয়ে একজনের মৃত্যু, ২জন অসুস্থ

তারার আলো খবর:-
রংপুরের তারাগঞ্জ উপজেলার ডাংগীরহাট বাজারে নিমার্নাধীণ মার্কেট ভবনের সেফটিক ট্যাংক পরিস্কার করতে গিয়ে রবিউল ইসলাম (৩২) নামে একজনের মৃত হয়েছে। আরও দুইজন অসুস্থ পড়েছে। গত শনিবার বিকাল সাড়ে পাঁচটার সময় এ ঘটনা ঘটেছে।

রবিউল ইসলাম রংপুর সদর উপজেলার তওবাজার এলাকার লুৎফর রহমানের ২য় পুত্র ও নির্মাণাধীন মার্কেট ভবনের মালিক রানা সরকারের শ্যালক। এই দুর্ঘটনায় ডাংগীরহাট বাজারের শাফায়াত(২৮) ও পাগলাপীর এলাকার বাসিন্দা শ্রমিক বাবু মিয়া (২৫) অসুস্থ হয়ে পড়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তারাগঞ্জ উপজেলার হাড়িড়য়ারকুঠি ইউনিয়নের ডাংগীরহাট বাজারে মার্কেট ভবণ নির্মাণ করছেন স্থানীয়(ডাংগীরহাট এলাকার) রানা সরকার। এ ভবণ নির্মাণ কাজ দেখাশুনার কাজে দায়িত্ব পালন করছেন, রানা সরকারের শ্যালক রবিউল ইসলাম।

শনিবার ঘটনার সময় একজন শ্রমিক সেফটিক ট্যাংক পরিস্কার করার জন্য ট্যাংকির নিচে নামলে তার কোন সারা শব্দ না পেয়ে তাকে উদ্ধার করার জন্য পাশে থাকা পানের দোকানী শাফায়াতকে ডাক দিয়ে সাফায়াতসহ রবিউল নিচে নামে।

তাদেরও কোন সাড়া না পেলে পাশে থাকা রবিউলের বড় ভাই জিয়াউল ইসলাম বাজারের ব্যবসায়ীদের ডেকে অবশেষে মই আর রশি দিয়ে অজ্ঞান অবস্থায় তাদেরকে ট্যাংকের ভিতর থেকে ওপরে তুলে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা রবিউল ইসলামকে মৃত্যু ঘোষনা করে। অসুস্থ শাফায়াত ও বাবু মিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে তারাগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও তারাগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন তারাগঞ্জ থানা অফিসার ইনচার্জ(ওসি) সুশান্ত কুমার সরকার ও হাড়িয়ারকুঠি ইউপি চেয়ারম্যান কুমারেশ রায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button