কুড়িগ্রাম

বজ্রপাতে তিনজন আহত

উলিপুর(কুড়িগ্রাম) প্রতিনিধি
কুড়িগ্রামের উলিপুরে ধান শুকানোর সময় আকস্মিক বজ্রপাতে একই এলাকার তিন ব্যক্তি গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে, শনিবার দুপুরে উপজেলার ধামশ্রেনী ইউনিয়নের পূর্ব দড়িচর গ্রামের নামারচর এলাকায়।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, শনিবার সকাল থেকে ওই এলাকার মৃত সাহাব উদ্দিনের পূত্র নুরল আমিন ক্বারী(৬৫),আবুল হোসেনের স্ত্রী রাহেনা বেগম (৭০), মোজাফ্ফর রহমানের স্ত্রী গোলাপী বেগম (৪০),আব্দুস সালামের পূত্র সোহেল মিয়া(১৮) নামারচর স্থানে ধান শুকাতে থাকেন। এসময় আকস্মিকভাবে দুপুরে শিলাবৃষ্টিসহ বজ্রপাত শুরু হলে প্রচন্ড শব্দে গুরুতর আহত হন তারা। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। প্রাথমিক চিকিৎসার পর সোহেল মিয়া সুস্থ্য হলেও বাকিদের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

সোহেল মিয়া জানান, কয়েকদিন থেকে টানাবৃষ্টির কারনে রোদ না থাকায় ধান নষ্ট হওয়ার উপক্রম হয়েছে। শনিবার সকাল থেকে নামারচরে ধান শুকানোর সময় হঠাৎ শিলাবৃষ্টিসহ বজ্রপাত শুরু হলে প্রচন্ড শব্দে উপস্থিত সবাই আহত হই। আমি সুস্থ্য হলেও অন্য তিনজনের অবস্থা আশংকাজনক।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুভাষ চন্দ্র সরকার জানান, প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তিনজনকে কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button