রংপুর

বদরগঞ্জে যুবলীগের বৃক্ষরোপণ ও তালবীজ বপন

বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে যুবলীগের আয়োজনে রাস্তার দু’পাশের ফাঁকা জায়গায় বৃক্ষরোপণ ও বীজ বপন করা হয়। গত ৩ অক্টোবর রবিবার বিকালে রংপুরের বদরগঞ্জ উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের বুড়িরপুকুর দক্ষিণপাড়া থেকে বাঘারপুকুর পর্যন্ত রাস্তার দু’ধারে বৃক্ষরোপণ এবং বাবলা ও তালবীজ বপন করা হয়।

বন্ধু সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লি. নামের সামাজিক সংগঠনের এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে প্রথম চারাগাছটি রোপণ করেন বদরগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক হাসান তবিকুর চৌধুরী পলিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বদরগঞ্জ পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুর রাজ্জাক রাজু ও সাংবাদিক আশরাফুজ্জামান বাবু। উপস্থিত ছিলেন স্থানীয় যুবলীগের নেতৃবৃন্দ ও বন্ধু সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লি. এর সদস্যরা।

বৃক্ষরোপণ ও বীজবপন পরিচালনা করেন সংগঠনটির সভাপতি যুবনেতা অধ্যক্ষ শাহজাহান প্রামাণিক। বৃক্ষরোপনে অংশ নেন যুবনেতা শাহিনুর রহমান, তাজুল ইসলাম, মিজানুর রহমান, ছাত্রনেতা নাইমুর রহমান জয়, ইছা আহমেদ, সেলিম সরকার প্রমুখ।

উপজেলা যুবলীগের আহবায়ক ও সংগঠনটির উপদেষ্টা হাসান তবিকুর চৌধুরী পলিন বলেন, গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে আমাদের এই বৃক্ষরোপণ ও বীজ বপন কর্মসূচি। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে আমার বড়ভাই জননেতা এমপি ডিউক চৌধুরীর সৈনিক হিসেবে আমাদের সকলকে এক হয়ে কাজ করতে হবে।

গোপিনাথপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান প্রামাণিক বলেন, আমাদের নেতা আহসানুল হক চৌধুরীর স্বপ্নের সবুজ (বদরগঞ্জ ও তারাগঞ্জ) বিনির্মাণে আমাদের সকল প্রচেষ্টা অব্যাহত রাখবো, ইনশাআল্লাহ।

উক্ত কর্মসূচি শেষে জননেত্রী শেখ হাসিনা ও উত্তরের নন্দিত এমপি ডিউক চৌধুরীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button