নীলফামারী

বাংলদেশ স্কাউটস্ দিনাজপুর আঞ্চলিক উপ-কমিশনার হলেন সৈয়দপুরের অধ্যক্ষ শাবাহাত আলী সাব্বু

স্টাফ রিপোর্টার,সৈয়দপুর (নীলফামারী) :
বাংলাদেশ স্কাউটস্ দিনাজপুর অঞ্চলের আঞ্চলিক উপ-কমিশনার (জনসংযোগ ও মার্কেটিং এবং উন্নয়ন) হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যক্ষ মো. শাবাহাত আলী সাব্বু।

গত ৫ অক্টোবর বাংলাদেশ স্কাউটস্ দিনাজপুর অঞ্চলের কমিশনার মো. আখতারুজ্জামান এএলটি স্বাক্ষরিত এক অফিস আদেশে মতাকে ওই পদে নিয়োগ প্রদান করা হয়।

বাংলাদেশ স্কাউটস্রে গঠন ও নিয়ম এর ৪৯ ধাবার বিধান অনুযায়ী আঞ্চলিক কমিশনারের কার্যাবলী সম্পাদনে সহায়তাদানের লক্ষ্যে অধ্যক্ষ মো. শাবাহাত আলী সাব্বুকে উপ-কমিশনার (জনসংযোগ ও মার্কেটিং এবং উন্নয়ন) পদে নিয়োগ দেয়া হয় বলে ওই অফিস আদেশে উল্লেখ করা হয়েছে। একই অফিস আদেশে বাংলাদেশ স্কাউটস্ দিনাজপুর অঞ্চলের আঞ্চলিক উপ-কমিশনার হিসেবে বিভিন্ন দায়িত্ব দিয়ে অধ্যক্ষ মো. শাবাহাত আলী সাব্বুসহ ১২জনকে নিয়োগ প্রদান করা হয়।

স্কাউটার মো. শাবাহাত আলী সাব্বু বর্তমানে নীলফামারীর সৈয়দপুর শহরের পুরাতন বাবুপাড়াস্থ ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ হিসেবে অত্যন্ত ন্যায়, নিষ্ঠা ও সততার সঙ্গে তাঁর দায়িত্বকর্তব্য পালন করে আসছেন। মূলতঃ তিনি প্রায় দুই যুগেরও বেশি সময় ধরে স্কাউটসের সঙ্গে জড়িত ওতোপ্রোতভাবে রয়েছেন। বর্তমানে তাঁর প্রতিষ্ঠিত সৈয়দপুর শহরের পুরাতন বাবুপাড়াস্থ ইন্টারন্যাশনাল স্কুলে বাংলাদেশ স্কাউটস্ সৈয়দপুর সাংগঠনিক রেলওয়ে জেলা ও উপজেলা স্কাউটসের অধীনে দুইটি করে কাব দল ও স্কাউট দল এবং একটি মুক্ত স্কাউট দল রয়েছে।

তিনি (সাব্বু) বর্তমানে বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার পরিষদের প্রেসিডিয়াম সদস্য, নীলফামারী জেলা ক্রীড়া সংস্থা’র যুগ্ম- সাধারণ সম্পাদক, সৈয়দপুর ক্রিকেট ক্লাবের সাধারণ সম্পাদক ও সৈয়দপুর গ্রন্থাগারের সভাপতিসহ বিভিন্ন ক্রীড়া, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করে আসছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button