রংপুর

বিএনপি নেতা হাবিব-উন-নবী খান সোহেল এর মাতার ইন্তেকাল দাফন সম্পূর্ণ

রংপুর প্রতিনিধি :- বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র যুগ্ম মহাসচিব ও ঢাকা দক্ষিন বিএনপি’র সাবেক সভাপতি রংপুরের কৃতি সন্তান জননেতা হাবিব উন নবী খান সোহেল এর মাতা ও কারমাইকেল কলেজের প্রফেসর নুরুনবী খানের সহধর্মীনী বেগম আখতার বানু গত শুক্রবার ঢাকার হলি ফ্যামিলি হস্পিটালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না নিল্লাহি ওয়াইন্না ইলাইহির রাজিউন। )

মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৮৪ বছর। মৃত্যুকালে তিনি ৪ পুত্র সন্তান ও ১ কন্যা সন্তানসহ নাতী নাতনি ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার জানাজার নামাজ বাদ জোহর রংপুর কেরামতিয়া জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। পরে মরহুমার দাফন কার্য নুরপুর কবরস্থানে মরহুমার স্বামীর কবরের পাশে সম্পন্ন করা হয়।

এদিকে হাবিব-উন-নবী খান সোহেল এর মায়ের মৃত্যুর খবর পেয়ে রাজনৈতিক সহকারী ও রংপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ, জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সামসুল হক ঝন্টুসহ সকল নেতৃবৃন্দ মরহুমার রংপুর নগরীর গুপ্তপাড়ায় নিজ বাড়িতে ভীড় জমায়। এসময় মরহুমার পরিবার বর্গদেরকে সমবেদনা জানান।

তার জানাজায় বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মী সহ বিপুল সংখ্যক মানুষ তার নামাজে জানাজায় অংশ নেন। বিএনপি তারাগঞ্জ উপজেলা শাখা সহ রংপুরের সকল উপজেলার নেতাকর্মীরা নামাজে জানাজা, দাফন ও মরহুমার রুহের মাগফেরাত কামনা করে দোয়ায় অংশ গ্রহন করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button