রংপুরস্থানীয়

বিশিষ্ট ব্যবসায়ী মজিবুর রহমান আর নেই

পাগলাপীর(রপুর)প্রতিনিধি:- জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক সোবাহান মুজিব বিদ্যুতের পিতা রংপুরের তারাগঞ্জ উপজেলার তারাগঞ্জ চৌপতি নির্বাসী বিশিষ্ট সমাজসবেক, দানবীর মোঃ মজিবুর রহমান আর নেই।
তিনি ব্রেন স্ট্রোক করে গতকাল শুক্রবার ভোর ৩টায় বাসভবনে ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি………………………রাজিউন)।

তার বয়স হয়েছিল ৬৫ বৎসর। তিনি মৃত্যুকালে দুই স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনি, পুত্র বধু, আত্বীয় স্বজন সহ অসংখ্যক শুভাকাঙ্খি রেখে গেছেন। ওই দিন বাদ জুম্মা জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

মরহুমের জানাযার নামাজে বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, আত্বীয় স্বজন সহ স্থানীয় সর্বস্তরের ধর্মপ্রাণ মুসল্øিগন অংশগ্রহন করেছেন। এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রংপুর সদর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও প্রয়াত রাষ্ট্রপতি পল্লীবন্ধু হোসেইন মুহাম্মদ এরশাদ পুত্র রাহগির আলমাহি সাদ এরশাদ এমপি।

তিনি এক শোক বার্তায় মরহুমের আত্মার রুহের মাগফেরাত কামনা ও তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছন। অপর এক শোক বার্তায় গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় ছাত্র সমাজ রংপুর জেলা শাখার সদস্য সচিব সালিউর রহমান সৈকত, যুগ্ম আহবায়ক কাওসার হামিদ, যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান টিটু, কার্যনির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মোস্তফা।

এক যুক্ত বিবৃতিতে ছাত্র সমাজ নেতৃবৃন্দরা মরহুমের আত্মার রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button