নীলফামারী

বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ-২০২১ সৈয়দপুরে ঢাকা আহ্ছানিয়া মিশনের আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার,সৈয়দপুর (নীলফামারী):
নীলফামারীর সৈয়দপুরে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ – ২০২১ উপলক্ষে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৬ অক্টোবর) বিকেলে বেসরকারি উন্নয়ন সংস্থা ঢাকা আহ্ছানিয়া মিশন সৈয়দপুর শহরের হাতিখানা স্বপ্নসিঁড়ি ডাম আরবান কমিউনিটি লার্নিং সেন্টারে (ইউসিএলসি) অনুষ্ঠানের আয়োজন করে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুনাহার শাহজাদী এবং বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহেনা ইয়াসমীন।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য দেন ঢাকা আহ্ছানিয়া মিশনের শিক্ষা কর্মসূচির কাপ-আপ প্রকল্পের সৈয়দপুর ফিল্ড অফিসের ফিল্ড ম্যানেজার মো. আব্দুল করিম।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বেসরকারি উন্নয়ন সংস্থা মুসলিম এইড-ইউকে বাংলাদেশ এর সৈয়দপুর টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের প্রিন্সিপাল মো. রিপন মিয়া, স্বপ্নসিঁড়ি ডাম ইউসিএলসি’র সিএমসি কমিটির কোষাধ্যক্ষ মোছা. বিন্দিয়া, সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু প্রমূখ।

অনুষ্ঠানে ব্র্যাকের সৈয়দপুর কো-অর্ডিনেটর রেজিনা বেগম, ঢাকা আহছানিয়া মিশনের শিক্ষা কর্মসূচির কাপ-আপ প্রকল্পের মাস্টার ট্রেইনার মো. তৌহিদুল ইসলাম পাটোয়ারী, টেকনিক্যাল অফিসার জয়নাল আবেদীন ও বিল্লাল হোসেনসহ সিএমসি কমিটির সদস্য, ইউসিএলসি ও সিএলসি’র শিক্ষক, কালচারাল ইন্সট্রাক্টর এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

গোটা আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ঢাকা আহছানিয়া মিশনের শিক্ষা কর্মসূচির কাপ-আপ প্রকল্পের সৈয়দপুর অফিসের মনিটরিং অফিসার নূরে আলম সিদ্দিকী নূর।
শেষে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে আয়োজিত চিত্রাঙ্কন, প্রবন্ধ লেখন ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন্নাহার শাহ্জাদী বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button