রংপুর

বেপরোয়া গতির মোটরযান কেড়ে নিলো ৩ প্রাণ

বি. আই. বাধন, বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: রংপুরের বদরগঞ্জে বেপরোয়া গতিতে চলা একটি মোটরসাইকেল এসে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খেয়ে দুই ভায়রা ও এক শ্যালক নিহত হয়েছে। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে এই সড়ক দুর্ঘটনাটি উপজেলার কুতুবপুর ইউনিয়নের খিয়ারপাড়া তেকানীর মোড় এলাকায় ঘটে।

এতে ঘটনাস্থলেই মারা যান ইউসুব আলী (৩২)। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়া হলে পরে তার ভায়রা নাহিদ (২৭) ও শ্যালক রনি (২১) মারা যান। নিহতদের বাড়ি উপজেলার কুতুবপুর ইউনিয়নের রজবোল্লারহাট এলাকায়।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, রাতে একই মোটরসাইকেলে করে ইউসুব আলী, নাহিদ ও রনি নিজ বাড়ি থেকে পার্শ্ববর্তী পদাগঞ্জ বাজারের দিকে যাচ্ছিল। এসময় অন্ধকারের মধ্যে তীব্র গতিতে চলা মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়।

এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় ইউসুব আলী। নাহিদ ও রনি নামের অপর দুইজনকে অচেতন অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে মধ্যরাতে মারা যান তারা। রনি ও নাহিদ চট্রগ্রামের একটি গার্মেন্ট কারখানার শ্রমিক।
বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বলেন, নিহত তিন ব্যক্তি একই পরিবারের। স্বজনদের কারো কোন আপত্তি না থাকায় মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button