রংপুরস্থানীয়

বেরোবি ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী হতে তারাগঞ্জের চিত্তরঞ্জন সিভি জমা দিয়েছেন

তারার আলো খবর :

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটিতে শীর্ষ দুই পদে (সভাপতি ও সাধারণ সম্পাদক) মোট ৯৩ জন পদপ্রার্থী নিজেদের জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন। এদের মধ্যে সভাপতি পদে নিজের জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন রংপুরের তারাগঞ্জ উপজেলার কৃতি সন্তান চিত্তরঞ্জন দাস।

চিত্তরঞ্জন উপজেলার কুর্শা ইউনিয়নের ঘনিরামপুর বড়গোলা গ্রামের বাচ্চু চন্দ্র দাসের পুত্র ও বেরোবি’র জেন্ডোর এন্ড ডেভেলপমেন্ট স্ট্যাডিজ বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী।

বিষয়টি নিশ্চিত করেছেন বেরোবি শাখা ছাত্রলীগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আলী ইমতিয়াজ সোহান ও চিত্তরঞ্জন নিজেও।

বেরোবি শাখা ছাত্রলীগের একটি নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, শনিবার (২৫ ডিসেম্বর) দুপুর ২টা থেকে বেরোবি ক্যাফেটেরিয়া প্রাঙ্গণে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদের পদপ্রত্যাশীদের জীবন বৃত্তান্ত গ্রহণ করেন বেরোবি শাখা ছাত্রলীগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আলী ইমতিয়াজ সোহান ও সহ-সম্পাদক ওয়াসিম আকরাম।

বেরোবি শাখা ছাত্রলীগের পদপ্রার্থীরা নিজেদের কর্মীদের নিয়ে বিভিন্ন স্লোগানসহ নেতাদ্বয়ের নিকট এসে জীবন বৃত্তান্ত প্রদান করেন।

জীবন বৃত্তান্ত সংগ্রহের বিষয়ে আলী ইমতিয়াজ সোহান বলেন, সুন্দর ও সুষ্ঠুভাবে আমরা সকলের জীবন বৃত্তান্ত সংগ্রহ করেছি। প্রদপ্রত্যাশীরা উৎসবমুখর পরিবেশে নিজ নিজ সিভি আমাদের কাছে এসে জমা দিয়েছেন। আমরা যে নির্দিষ্ট লক্ষ্য নিয়ে বেরোবিতে এসেছি আশা রাখি তা পুরণ হবে।

আমরা চেষ্টা করবো কেন্দ্রীয় কমিটির নেতাদের সাথে সমন্বয় করে বেরোবিতে দ্রুত সময়ের মধ্যে ছাত্রলীগের নতুন কমিটি দেয়ার।

উল্লেখ্য, গত ২২ নভেম্বর বেরোবি ছাত্রলীগের পূর্বের কমিটি বিলুপ্তি ঘোষণা করে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে সিভি জমা চেয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button