খেলাধুলানীলফামারী

বেলাইচন্ডী ইয়ং সোসাইটি আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের চতুর্থ খেলায় জয় পেয়েছে পঞ্চগড় দল

স্টাফ রিপোর্টার, সৈয়দপুর (নীলফামারী):
দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডী ইয়ং সোসাইটি আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের চতুর্থ খেলায় পঞ্চগড়ের বোদা উপজেলা ফুটবল একাডেমী বিজয়ী হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারী) বিকেল সাড়ে তিনটায় সৈয়দপুর-পার্বতীপুর সড়কের বেলাইচন্ডী বাস স্ট্যান্ড সংলগ্ন মনপুরা মাঠে টূর্ণামেন্টের চতুর্থ খেলাটি অনুষ্ঠিত হয়।

খেলায় পঞ্চগড়ের বোদা উপজেলা ফুটবল একাডেমী ৩- ২ গোলে রাজশাহী দলকে হারিয়েছে।

শুক্রবার চতুর্থ খেলা শুরুর পাঁচ মিনিটের ব্যবধানে পঞ্চগড়ের বোদা উপজেলা ফুটবল একাডেমী প্রথম গোলটি করে। আর দলের পক্ষে প্রথম গোলটি করেন ১০ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় লক্ষণ।

পরে দলের পক্ষে আরও একটি গোল করে দলকে ২-০ গোলে এগিয়ে নেয় ৫ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় নূর ইসলাম। দ্বিতীয়ার্ধের খেলায় রাজশাহী দলের ৮ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় অনিক একটি গোল করতে সক্ষম হয়।

এরপর টান টান উত্তেজনাপূর্ণ খেলায় পঞ্চগড়ের বোদা উপজেলা ফুটবল একাডেমীর পক্ষে ১০ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় লক্ষণ আরো একটি গোল করেন। পরবর্তীতে খেলার শেষ ভাগে রাজশাহী দলের ২ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় সুইট একটি গোল করতে সক্ষম হয়।

এতে পঞ্চগড়ের বোদা উপজেলা ফুটবল একাডেমি ৩-২ গোলে রাজশাহী দলকে হারিয়ে জয় পেয়েছে। গতকালকের খেলা দেখতে বিপুল সংখ্যক দর্শকের আগত ঘটে ঐতিহ্যবাহী মনপুরা মাঠে। উপস্থিত দর্শকরা খেলার শুরু থেকে শেষ অবধি তীব্র উত্তেজনাপূর্ণ খেলাটি দারুনভাবে উপভোগ করেন।

শুক্রবারের খেলাটি পরিচালনা করেন পার্বতীপুরের রেফারী মো. কামরুল হক কামু । তাকে সহযোগিতায় সহকারি রেফারী ছিলেন শরিফুল ইসলাম ও রবিউল ইসলাম। আর দিনাজপুরের বীরগঞ্জের সুনামখ্যাত ভাষ্যকার তাইফুল ইসলাম তপু পুরো খেলাটিতে ধারা বর্ণনা করেন।

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের প্রথম সেমিফাইনাল খেলা আগামী ২১ জানুয়ারী (শুক্রবার) অনুষ্ঠিত হবে। এতে রংপুরের পীরগঞ্জ ও কুষ্টিয়ার পোড়াদহ ওয়ান্ডার্স ক্লাব পরস্পরের মুখোমুখি হবে।

প্রসঙ্গত, গত ৩১ ডিসেম্বর থেকে শুরু হওয়া বেলাইচন্ডী ইয়ং সোসাইটি কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের পঞ্চম আসরে রাজশাহী, পঞ্চগড়, রংপুর, দিনাজপুর, সৈয়দপুর, কুষ্টিয়া,চুয়াডাঙ্গা, জয়পুরহাট সহ মোট আটটি ফুটবল দল অংশ গ্রহণ করছে।

শুক্রবারের খেলায় বেলাইচন্ডী ইয়ং সোসাইটির সভাপতি একেএম খুরশীদ আলম মজনু, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম বিপ্লব, সাধারণ সম্পাদক মো. বাবর আলীসহ সংশ্লিষ্টরা উপস্থিত থেকে খেলা পরিচালনায় সার্বিক সহযোগিতা দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button