কুড়িগ্রাম

মুজিববর্ষ ও শোকদিবস উপলক্ষে কুড়িগ্রামে পুলিশ ও পুনাকের বৃক্ষরোপন

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও আগস্ট মাস স্মরণে কুড়িগ্রাম জেলা পুলিশ ও পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে সামাজিক বনায়ন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।
বুধবার (১১ আগস্ট) সকাল ১১টায় বাংলাদেশ পুলিশ ও পুনাকের আয়োজনে সামাজিক বনায়ন কর্মসূচি পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকায় অনুষ্ঠিত হয়। পুনাক সভানেত্রী জীশান মীর্জা এর শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে অনুৃষ্ঠান শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের আইজিপি ও পুনাকের প্রধান উপদেষ্টা ড.বেনজীর আহমেদ বিপিএম (বার)।পরে জেলা পুলিশ লাইন্সে এই কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার ও জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাকের) সভানেত্রী সৈয়দা জান্নাত আরা।

এসময় বিভিন্ন প্রকারের ফলজ, বনজ ও ঔষুধী গাছের চারা রোপণ করা হয়। “মুজিববর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে পুনাকের সদস্যরা জেলার প্রতিটি উপজেলার থানা চত্বর, বাসভবন ও দর্শনীয় স্থান গুলোতে মাসব্যাপী এই সামাজিক বনায়ন কর্মসূচি চলমান থাকবে বলে জানা গেছে।
পুলিশ সুপার ও জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাকের) সভানেত্রী সৈয়দা জান্নাত আরা’র সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার আল মাহমুদ হাসান সহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাগণ ও তাদের সহধর্মীনি এবং পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সকল সদস্যগণ এসময় উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button