বিনোদন

মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্রের পথে উড়াল দিলেন মৌসুমী, বাদ পড়লেন ওমর সানী

তারার আলো অনলাইন ডেস্ক:-ঢালিউডের জনপ্রিয় নায়িকা মৌসুমী তার একমাত্র কন্যা ফাইজাকে নিয়ে বৃহস্পতিবার রাতে যুক্তরাষ্ট্রে গেছেন। আগামী ২৯ অক্টোবর তার ১৮ বছর পূর্ণ হবে। এরপর সে নাগরিক হিসেবে যুক্তরাষ্ট্রের আইডি কার্ড এবং অন্য কাগজপত্রের জন্য আবেদন করতে পারবে।

এ জন্যই মেয়েকে নিয়ে সেখানে উড়াল দিয়েছেন মৌসুমী। তবে ভিসা জটিলতার কারণে যেতে পারেননি ওমর সানী। গণমাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন মৌসুমীর স্বামী চলচ্চিত্র অভিনেতা ওমর সানী।

প্রায় ২০ দিন যুক্তরাষ্ট্রে থাকবেন মৌসুমী। এই সময়টায় মেয়ের আইডি কার্ডসহ কাগজপত্রের জন্য আবেদনের পাশাপাশি তাকে সেখানকার বিশ্ববিদ্যালয়ে ভর্তির বিষয়ে খোঁজ-খবর নেবেন। এছাড়া সেখানে বসবাস করা মা-বোনসহ অন্য আত্মীয়দের সঙ্গে সময় কাটাবেন।

ওমর সানী আরও জানান, তার নিজেরও এই সময় স্ত্রী-কন্যার সঙ্গে যাওয়ার ইচ্ছা ছিল। কিন্তু ভিসা জটিলতায় তিনি যেতে পারছেন না। ফলে আগামী ৩ নভেম্বর মৌসুমীর জন্মদিনেও পাশে থাকা হবে না তার। যুক্তরাষ্ট্রে মেয়ে এবং অন্য আত্মীয়দের সঙ্গে এবারের জন্মদিন পালন করবেন মৌসুমী। এছাড়া নিজের ব্যক্তিগত কিছু কাজও সেখান থেকে সারতে পারেন প্রিয়দর্শিনী এই নায়িকা।

সুত্র: ডিজু / টিএ

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button