রংপুর

রংপুরে জাপা’র দুই বিদ্রোহী প্রার্থী বহিস্কার

রংপুর প্রতিনিধি :-

রংপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে এবার জাপা’র লাঙলের বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিস্কার করা হয়েছে। গঙ্গাচড়া উপজেলায় বহিস্কৃত দুজনই ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি। চতুর্থ ধাপের নির্বাচনে তারা জাপার বিদ্রোহী হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ গ্রহণ করছেন।

বহিস্কৃতরা হলেন উপজেলার বড়বিল ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোখলেছুর রহমান ও মর্ণেয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি রেজাউল কবীর রঞ্জু। শুক্রবার দুপুরে উপজেলা জাপার সদস্য সচিব আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করে বলেছেন দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে তাদের দল থেকে বহিস্কার করা হয়েছে।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে বড়বিল ইউনিয়নে মো. আলীকে এবং মর্ণেয়া ইউনিয়নে মো. মিজানুর রহমানকে জাতীয় পার্টি মনোনয়ন দেন। তাদের বিরোধীতা করে মোখলেছুর রহমান ঘোড়া এবং রেজাউল ইসলাম আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে রংপুরের গঙ্গাচড়ার ৯টি ও বদরগঞ্জ উপজেলার ১০টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে আওয়ামী লীগ, জাতীয় পার্টি, ইসলামী আন্দোলন বাংলাদেশসহ স্বতন্ত্র প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button