রংপুর

রংপুরে পুলিশ কর্মকর্তা হত্যার মামলা ও মাদক মামলার তদন্ত করবে -পিবিআই

রংপুর প্রতিনিধি :- মাদক কারবারির ছুরিকাঘাতে রংপুরের হারাগাছ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) পিয়ারুল ইসলাম নিহতের ঘটনায় হত্যা ও মাদক আইনে পৃথক দুটি মামলা হয়েছে। দুটি মামলারই বাদি পুলিশ।

গ্রেপ্তার একমাত্র আসামি মাদক কারবারি পারভেজ রহমান পলাশের পাঁচ দিনের রিমান্ড চাওয়া হয়েছে পুলিশের পক্ষ থেকে। রংপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হারাগাছ আমলী আদালতে মাদক মামলায় এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আর গত শনিবার রাতেই হত্যা মামলায় পলাশকে শ্যোন এরেস্ট দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে। রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) সাজ্জাদ হোসেন গত মঙ্গলবার সন্ধ্যার পর জানান, দুটি মামলারই শুনানীর দিন ধার্য করা হয়েছে আগামী ৩০ সেপ্টেম্বর। এছাড়া মাদক মামলার তদন্ত করতে পিবিআইকে নির্দেশ দিয়েছেন আদালত।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে রংপুরের হারাগাছ থানার এএসআই পিয়ারুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ নগরীর বাহারকাছনা এলাকায় মাদক ব্যবসায়ী পলাশকে ১৫১ পিস ইয়াবা ও গাঁজাসহ আটক করে। এসময় আসামি পলাশ পুলিশ কর্মকর্তা এএসআই পিয়ারুলকে ছুরি দিয়ে গুরুতর আহত করে। তাকে দ্রুত রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরদিন শনিবার সকাল সোয়া ১১টার দিকে তিনি মারা যান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button