রংপুর

রংপুর সদরে আওয়ামী লীগের ৩ বিদ্রোহী প্রার্থী বহিস্কার

তারার আলো অনলাইন ডেস্ক :-
রংপুর সদর উপজেলার মমিনপুর ও খলেয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের তিন বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিস্কার করা হয়েছে। সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

বহিস্কৃতরা হলেন- উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ কামরুজ্জামান চান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি মিনহাজুল ইসলাম ও সদর উপজেলা আ. লীগের সদস্য মোত্তালেব হোসেন। তারা দলীয় সিদ্ধান্ত অমান্য করে সির্বাচনে প্রার্থী হওয়ায় তাদের দল থেকে বহিস্কার করা হয়েছে। বলে জানান সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি। সদরে দুটি ইউনিয়নে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এর মধ্যে মমিনপুরে ৭ জন ও খলেয়ায় ৩ জন রয়েছে। মমিনপুর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী রেজাউল ইসলাম, জাতীয় পার্টির প্রার্থী ফজলার রহমান, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের প্রার্থী ফজলুল হক, স্বতন্ত্র প্রার্থী হিসেবে জাপা (বিদ্রোহী) রেজাউল করিম রাজু, আওয়ামী লীগ বিদ্রোহী কামরুজ্জামান চান, ফরহাদ হোসেন আওয়ামী লীগ মিনহাজুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করছেন। খলেয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হাসানুজ্জামান হাসু শাহ, জাতীয় পার্টির প্রার্থী সিরাজুল ইসলাম লাভলু ও আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোত্তালেব হোসেন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এছাড়া মমিনপুর ইউনিয়নের সাধারণ সদস্য পদে ৯টি পদের বিপরীতে ৪০ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩ জনের বিপরীদে ১২ জন প্রার্থী, খলেয়া ইউনিয়নের সাধারণ সদস্য পদে ৩৪ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ২৮ অক্টোবর ভোট গ্রহণ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button