কুড়িগ্রাম

রিজভীর গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব এড. রুহুল কবির রিজভী আহমদের নামে গোপালগঞ্জ থেকে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে কুড়িগ্রাম জেলা বিএনপি’র উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় কুড়িগ্রাম জেলা বিএনপির পুরাতন পোস্ট অফিস পাড়াস্থ দলীয় কার্যালয়ে জেলা বিএনপির সহ-সভাপতি জহুরুল আলমের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় কুড়িগ্রাম জেলা বিএনপি ও এর সকল অঙ্গ দলের নেতাকর্মী, সদস্য,সমর্থকরা উপস্থিত হয়ে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব এড. রুহুল কবির রিজভী’র বিরুদ্ধে গোপালগঞ্জ থেকে জারি করা গ্রেফতারি পরোয়ানার বিরুদ্ধে নিন্দা জানানো হয়। অবিলম্বে এই গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহারের দাবী জানানো হয়।
মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, কুড়িগ্রাম জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক অধ্যাপক হাসিবুর রহমান হাসিব, জেলা বিএনপির শীর্ষ নেতা সাঈদ আহমেদ বাবু , ছাত্র বিষয়ক সম্পাদক, মাজেদুল ইসলাম তারা, শফিউল ইসলাম শফি, শেখ শাহীন রঞ্জু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবু হানিফ বিপ্লব, সাবেক জেলা ছাত্রদল সভাপতি আবু দারদা হেলাল প্রমুখ।

বিএনপি নির্বাহী কমিটির সভা ঢাকায় অনুষ্ঠিতের কারণে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা ও জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা উক্ত কর্মসূচি সফলে সমন্বয়কের ভূমিকা পালন করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button