বিনোদন

র‍্যাবের জিজ্ঞাসাবাদে ইমনের চাঞ্চল্যকর তথ্য!- প্রসঙ্গ মুরাদ-মাহি

[ মাহি-ইমন-মুরাদ ]

তারার আলো অনলাইন ডেস্ক:-

সদ্য পদত্যাগ করা তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে চিত্রনায়িকা মাহিয়া মাহির কথোপকথনের অডিও ক্লিপ ফাঁসসহ বিভিন্ন বিষয় নিয়ে চিত্রনায়ক ইমনকে প্রায় পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পরে তাকে ছেড়ে দেয় র‍্যাব। তবে প্রয়োজনে এই অভিনেতাকে ফের ডাকা হতে পারে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা ৬টা ৪৫ মিনিট থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত র‍্যাব সদর দফতরে ইমনকে জিজ্ঞাসাবাদ করা হয়। র‍্যাবের গণমাধ্যম আইন শাখার উপ-পরিচালক মেজর আব্দুল্লাহ আল মঈন হাসান গণমাধ্যমকে বিষয়টি জানান।

র‌্যাবের মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করে বলেন, সাম্প্রতিক ভাইরাল অডিও ক্লিপ ফাঁসের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব সদর দফতরে চিত্রনায়ক ইমনকে ডেকে নিয়ে আসা হয়। বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ শেষে রাত ১১টা ১৫ মিনিটে তিনি সদর দফতর থেকে চলে যান।

তিনি বলেন, জিজ্ঞাসাবাদে ইমন বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন, যা যাচাই বাছাই করা হচ্ছে। এ বিষয়ে সংশ্লিষ্ট আরও কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানায় র‌্যাব। গত সোমবার রাতে একই বিষয়ে ডিবি কার্যালয়ে দুই ঘণ্টা ইমনকে জিজ্ঞাসাবাদ করা হয়।

সম্প্রতি বিতর্কিত মন্তব্য করে দেশজুড়ে সমালোচনার মুখে পড়েন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান। সর্বশেষ সামাজিক যোগাযোগমাধ্যমে তার সঙ্গে চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা মাহিয়া মাহির ফোনালাপ ফাঁস হয়। সেখানে তিনি মাহিকে উদ্দেশ করে ধর্ষণের হুমকি ও আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে তুলে নিয়ে আসার ধমকি দেন।

চিত্রনায়ক ইমন তার ফোন থেকে মাহিকে প্রতিমন্ত্রীর সঙ্গে কথা বলিয়ে দেন। বিষয়টি স্বীকার করেছেন ইমন নিজেও।

এসব ঘটনার পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রীর নির্দেশে ইতোমধ্যে পদত্যাগ করেছেন মুরাদ হাসান। এছাড়া ডা. মুরাদকে জামালপুর আওয়ামী লীগ থেকেও অব্যাহতি দেওয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button