স্থানীয়

লকডাউনে নির্দেশনা অমান্য করায় সৈয়দপুরে গত দুই দিনে ব্যবসায়ীসহ ২৫ জনের অর্থদন্ড

স্টাফ রিপোর্টার,সৈয়দপুর (নীলফামারী) : কঠোর লকডাউন চলাকালে গত দুই দিনে সরকারি কঠোর বিধি নিষেধ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খুলে রাখা, অপ্রয়োজনে ঘোরাফেরা, মোটরসাইকেল চালাানো এবং মুখে মাস্ক না থাকার অপারধে ২৫ জনের ৩২ হাজার ২ শ’ টাকা অর্থদন্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম গতকাল শুক্রবার ও গত বৃহস্পতিবার সৈয়দপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ওই অর্থদন্ড দেন।
ভ্রাম্যমান আদালতের সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার সকালে সরকারি কঠোর লকডাউনে সরকারি নির্দেশনা অমান্য করে শহরে ব্যবসা প্রতিষ্ঠান খুলে রাখা, অপ্রয়োজনে ঘোরাঘুরি, মোটরসাইকেল চালাানো ও মুখে মাস্ক না পরার অভিযোগে ৬ জনের ১৬ হাজার ১০০ টাকা অর্থদন্ড করেন। এর আগের দিন গত বৃহস্পতিবার একই অপরাধে ১৯ জনের ১৬ হাজার ১০০ টাকা করা হয়।
এ সময় সরকারি নির্দেশনা অমান্য না করার জন্য সকলকে সতর্ক করা হয়। অভিযান চলাকালে সৈয়দপুর থানা পুলিশ, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button