নীলফামারী

লায়ন্স ক্লাব অব সৈয়দপুরের উদ্যোগে দুঃস্থ ও প্রতিবন্ধী পুনর্বাসন,ক্ষুধা নিবারন এবং খাদ্য বিতরণ

স্টাফ রিপোর্টার,সৈয়দপুর (নীলফামারী) :
নীলফামারীর সৈয়দপুরে লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর অক্টোবর সেবা পক্ষ – ২০২১ এর সমাপণী দিনে মূল্যায়ন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মূল্যায়ন অনুষ্ঠানে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর উদ্যোগে দুঃস্থ ও প্রতিবন্ধী পুনর্বাসন, ক্ষুধা নিবারণ এবং খাদ্য বিতরণ করা হয়েছে।

গত বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের অডিটোরিয়ামে ওই সমাপণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হ্সুাইন।
লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর সভাপতি জ্যেষ্ঠ প্রভাষক লায়ন মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন অক্টোবর সেবা পক্ষ উদ্যাপন কমিটির আহ্বায়ক ও লায়ন্স স্কুল এন্ড কলেজের লায়ন মো. শফিয়ার রহমান সরকার।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর ডাইরেক্টর ও লায়ন্স স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি লায়ন মো. রেয়াজুল আলম রাজু।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর রিজিয়ন চেয়ারপার্সন (ক্লাবস্) লায়ন প্রভাষক আব্দুল মান্নান, লায়ন প্রভাষক জাহেদুর রহমান সরকার, লায়ন আনোয়ার আলী, লায়ন রানা আজাহার, লায়ন আলী ইমাম প্রমূখ উপস্থিত ছিলেন।
সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের স্কুল শাখার সহকারি শিক্ষিকা মোছা. ফরিদা ইয়াসমিন ও রাজিয়া সুলতানা ফারহানা পুরো মূল্যায়ন অনুষ্ঠানটি উপস্থাপনা করেন।

অনুষ্ঠানে ৫০ জন দুঃস্থ মানুষের মধ্যে বিভিন্ন খাদ্য সামগ্রী, দুঃস্থ ও প্রতিবন্ধী পুনর্বাসনের জন্য পাঁচটি সেলাইমেশিন এবং একজন শারীরিক প্রতিবন্ধী শিক্ষার্থীকে একটি বাইসাইকেল বিতরণ করা হয়েছে। এছাড়াও সৈয়দপুর উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। দুঃস্থদের মধ্যে বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল,আটা, তেল, ডাল, লবন ও আলু প্রমূখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button