রংপুর

শেখ কামালের ৭২ তম জন্মদিন উপলক্ষে রংপুর জেলা আ’লীগের দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার, রংপুর: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র ও শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মদিন উপলক্ষে রংপুর জেলা আওয়ামীলীগের দোয়া মাহফিল।
বৃহস্পতিবার (৫ আগস্ট)বাদ যোহর নগরীর কাচারী বাজারে অবস্থিত মডেল মসজিদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এসময় জেলা প্রশাসনের পক্ষ থেকেও দোয়া মহফিলের আয়োজন করা হয় সেখানে।
এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আসিব আহসান,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদ এ্যাড. রেজাউল করিম রাজু,যুগ্ন সাধারন সম্পাদক মাজেদ আলী বাবুল,মোতাহার হোসেন মন্ডল মওলা,সাংগঠনিক সম্পাদক ওয়াজেদুল ইসলাম,আবু তালহা বিপ্লব,জসিম বিন জুম্মন, দপ্তর সম্পাদক আমিন সরকার সহ জেলা আওয়ামীলীগের ও  সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
দোয়া মাহফিলে পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে  জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড.রেজাউল করিম রাজু বলেন,, “শহীদ শেখ কামাল তারুণ্যের অহংকার এবং একজন সৃষ্টিশীল অনন্য প্রতিভার দৃষ্টান্ত হয়ে থাকবেন।”
তিনি আরও বলেন,রাজনৈতিক পরিবারে জন্ম নিয়েও শেখ কামাল খুবই সাধারণ জীবনযাপন করতেন। তিনি ছিলেন একাধারে সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠক।  তিনি যেমন ছায়ানটে সেঁতার বাজিয়েছেন, তেমনি আবাহনী ক্রীড়া চক্র নামে ঐতিহ্যবাহী ফুটবল ক্লাব প্রতিষ্ঠা করেছেন। এছাড়া বহুমুখী প্রতিভার অধিকারী শেখ কামাল ছিলেন ঢাকা থিয়েটার ও স্পন্দন শিল্পীগোষ্ঠীর অন্যতম প্রতিষ্ঠাতা সংগঠক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button