কুড়িগ্রাম

সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
খুলনা রুপসাসহ সারাদেশে ধর্মান্ধ ও কুচক্রী মহলের মদদে মন্দির ভাঙচুর, সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলা ও ভূমি খলের প্রতিবাে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সারাদেশের ন্যায় বুধবার (১১আগস্ট) দুপুর ১২টায় কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে কুড়িগ্রাম-চিলমারী সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।
জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন হিন্দু-বৈদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ছানালাল বকসী, সাধারণ সম্পাদক অলক কুমার সরকার, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রবি বোস, সহ-সভাপতি অসিম সরকার, ব্রাহ্মণ সংসদের সেক্রেটারী কমল ব্যাণার্জি, কুড়িগ্রাম রামকৃঞ্চ মিশনের প্রধান বাবু উদয় শংকর চক্রবর্তী, হিন্দু-বৈদ্ধ-খ্রিস্টান ঐক্য মহিলা পরিষদের সেক্রেটারী ফাল্গুনী তরফদার, ঘাতক-দালাল নির্মুল কমিটির সাধারণ সম্পাদক লাল বোস প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, সব ধর্ম-বর্ণের মানুষকে নিয়ে বাংলাশের জনগণ যখন সম্প্রীতির বন্ধনে বসবাস করছে, তখন একটি কুচক্রি ধর্মান্ধ মহল ব্যক্তিগত সুবিধার মানসে মন্দির ভাঙচুর, ভূমি খল ও সংখ্যালঘুরে উপর বর্বরোচিত হামলার ঘটনা ঘটাচ্ছে। জননেত্রী শেখ হাসিনাসহ সংশ্লিষ্ট প্রশাসনকে কঠোর হস্তে সন্ত্রাসীদের দমনে এগিয়ে আসার আহবান জানানো হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button