বিনোদন

সন্তানের মাতৃ পরিচয়ই যথেষ্ট, অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

তারার আলো অনলাইন ডেস্কঃ সন্তান জন্মের পর অভিনন্দনে সিক্ত টালিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। তবে নবজাতকের বাবা কে? সেই প্রশ্ন আজও পরিষ্কার নয়। এজন্য কটাক্ষ সহ্য করতে হচ্ছে নুসরাতকে। তবে সন্তানের মাতৃপরিচয়কেই যথেষ্ট মনে করেছেন জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আজ ভারতীয় একটি গণমাধ্যমকে এমটাই জানিয়েছেন তিনি।

নুসরাতকে শুভেচ্ছা জানিয়ে ঋতুপর্ণা সেনগুপ্ত বলেন, নুসরাত ও নবজাতকের জন্য আমার শুভেচ্ছা রইলো। দুজনেই সুস্থ থাকুক, ভাল থাকুক। এই আন্তরিক শুভকামনা জানাই।

ঋতুপর্ণা আরও বলেন, ‘মা আর সন্তানের বাঁধন চিরন্তন। মায়ের পরিচয় আর মায়ের নাড়ির টান সন্তানের সবথেকে বড় সম্পদ আর অস্তিত্বের কারণ। মায়ের কোনো বিকল্প হয় না।’

NEW DELHI, SEPTEMBER 30, 2008: Rituparna Sen Gupta poses during her photo shoot, on September 30, 2008 in New Delhi, India. (Photo by Jasjeet Plaha/Hindustan Times via Getty Images)

ইতিমধ্যেই মা ও শিশুকে শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আনন্দ প্রকাশ করেছেন নুসরাতের বন্ধু ও তারকা অভিনেত্রী শ্রাবন্তী, মিমি, তনুশ্রীরা। নুসরাতের এই কেবলমাত্র মাতৃপরিচয়ে সন্তানের জন্ম দেওয়ার প্রসঙ্গে বক্তব্য রেখেছেন লেখক তসলিমা নাসরিন, শিল্পী ইলিনা বণিক, পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী। নেটমাধ্যমেও পক্ষে-বিপক্ষে ঝড় বইছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button