রংপুর

সমাজের উন্নয়নে সাংবাদিকদের অবদান অনস্বীকার্য- জেলা পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার,রংপুর:- রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বিপিএম, পিপিএম (বার) বলেছেন, সমাজের উন্নয়নে সাংবাদিকদের অবদান অনস্বীকার্য। দেশের উন্নয়নে সাংবাদিকদের তথ্যবহুল সংবাদ অনেক অবদান রাখে।

ঝুঁকিপূর্ণ পেশায় সাংবাদিকরা পারিবারিক সুখশান্তি বাদ দিয়েও পেশাগত কাজে সময় রাখে। সংবাদ পরিবেশনের পাশাপাশি সামাজিক কর্মকান্ডেও সংবাদকর্মীরা অবদান রাখছে। রংপুরের আইনশৃঙ্খলা উন্নয়নে পুলিশের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ অবদান রেখেছে। সাংবাদিক সংগঠনগুলো মাঠ পর্যায়ের কর্মরত সাংবাদিকদের পেশাগত মান বাড়াতে কাজ করছে। রংপুরের সামাজিক কর্মকান্ডে সিটি প্রেসক্লাব এগিয়ে রয়েছে। মানবিক সংবাদের কারণে অনেক পরিবারে এসেছে শান্তির সুবাতাস।

তিনি গত সোমবার রাতে সিটি প্রেসক্লাবের আজীবন ২জন সদস্যকে বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে সমাজসেবী ক্রীড়া সংগঠক ও ব্রিটিশ পর্তুগীজ চেম্বার অব কমার্সের সদস্য তানভীর আহমেদ তুষার এবং সঙ্গীতশিল্পী মিডিয়া ব্যক্তিত্ব অন্তর রহমানকে আজীবন সদস্য হিসেবে বরণ করা হয়।

রংপুর সিটি প্রেসক্লাবের সভাপতি স্বপন চৌধুরীর সভাপতিত্বে বরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন আমন্ত্রিত অতিথি রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার ( সদর ও প্রশাসন) মোঃ মহিদুল ইসলাম, সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর মানিক, সিনিয়র সহ সভাপতি শাকিল আহমেদ, সহ সভাপতি সাঈদ বাবু, কোষাধ্যক্ষ রেজাউল করিম জীবন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান বাবলু, দপ্তর ও প্রচার সম্পাদক আলী হায়দার রনি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আসাদুজ্জামান আরমান, কার্যকরী সদস্য জুয়েল আহমেদ, জাকির আহমেদ, উদয় চন্দ্র বর্মণ, সদস্য এস এম খলিল বাবু, তারিকুল ইসলাম তারেক, আল আমিন, শাহ নেওয়াজ জনি, নূর মোহাম্মদ, নূরুন্নবী নুরু, এস এম শহিদুল ইসলাম, আকতারুল জামান আকতার, হামিম আব্দুল্লাহ, আরমানুল হক আরমান প্রমুখ।

সভায় নবাগত আজীবন সদস্য সমাজসেবী ক্রীড়া সংগঠক ও ব্রিটিশ পর্তুগীজ চেম্বার অব কমার্সের সদস্য তানভীর আহমেদ তুষার এবং সঙ্গীতশিল্পী মিডিয়া ব্যক্তিত্ব অন্তর রহমান তাদের অনুভূতি ব্যক্ত করেন। এর আগে অতিথি ও আজীবন সদস্যদের ফুলেল শুভেচ্ছাসহ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button