রংপুর

সাদ এরশাদ এমপি’র দু’দফা সফরে কর্মীরা প্রাণ চাঞ্চল্য

পাগলাপীর(রংপুর)প্রতিনিধি:- রংপুর সদর-৩ আসনের এমপি রাহগির আলমাহি সাদ এরশাদ এর দু’দফা সংক্ষিপ্ত সফরে সদর উপজেলার জাতীয় পার্টি, সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা প্রাণ উচ্ছাসিত হয়ে উঠেছে।

জানা গেছে সাম্প্রতি গত ১১ ও ১৪ই অক্টোবর রাহগির আলমাহি সাদ এরশাদ এমপি দু’দফা সংক্ষিপ্ত সফরে সদর উপজেলার হরিদেবপুর ইউনিয়নে ১টি, খলেয়া ইউনিয়নে ৫টি, মমিনপুর ইউনিয়নে ৬টি, সদ্যপুস্করনী ইউনিয়নে ৬টি কাবিক্ষা প্রকল্পের অধীনে সলিং রাস্তা, এলজিইডির অধীনে ২টি কার্পেটিং সড়ক ও ১টি ব্রিজ প্রকল্প উদ্ধোধন করেন ।

রাহগির আলমাহি সাদ এরশাদ এমপি দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গাড়ি বহরে কখনও কখনও পায়ে হেঁটে উল্লেখিত প্রকল্পগুলো উদ্ধোধন ও পরিদর্শনে জাতীয় পার্টি, জাতীয় ছাত্র সমাজ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ফিরে পেয়েছে প্রাণ। যেন নেতা পল্লীবন্ধু হোসেইন মুহাম্মদ এরশাদ তাদের পাশে এসে দাড়িয়েছে। স্বপ্ন দেখাচ্ছেন জাতীয় পার্টিকে শক্তিশালী করে পুনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় প্রত্যাশায়।

সৌজন্যমুলক সাক্ষাতে জাতীয় ছাত্র সমাজ রংপুর জেলা কমিটির যুগ্ম আহবায়ক ও সদর উপজেলার সাবেক আহবায়ক মোঃ আসাদুজ্জামান টিটু সাংবাদিককে বলেন রাহগির আলমাহি সাদ এরশাদ এমপি একজন ব্যকিক্রমী মানুষ। তিনি উন্নয়ন বিশ্বাস করেন, তিনি দলীয় নেতাকর্মী সহ সামাজিক ব্যক্তির মাধ্যমে যে সব প্রকল্প বরাদ্দ দেন, সেটি কতটা বাস্তবায়ন হয়েছে তা স্ব-শরীরে পরিদর্শন ও তদন্ত করেন।

প্রকল্পগুলো বাস্তবায়নে সন্তুষ্টি প্রকাশ করলে উক্ত ব্যক্তি বিশেষ এর দ্বারায় এলাকার আর্থ সামাজিক উন্নয়নে তিনি নানা পরিকল্পনা গ্রহন করেন। অপরদিকে মোবাইল ফোনে সৌজন্যমুলক সাক্ষাতে রাহগির আলমাহি সাদ এরশাদ এমপি সাংবাদিককে বলেন সদর উপজেলার হরিদেবপুর, মমিনপুর, চন্দনপাট, সদ্যপুস্করনী ও খলেয়া ৫ ইউনিয়ন সহ তার নির্বাচনী এলাকার মানুষের মুখে হাসি ফোটানোর জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ।

স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির, মন্ডব, কবরস্থান, মহাশশ্মান, হাটবাজার, রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট সহ নানা সামাজিক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন তিনি। সেই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে জাতীয় পার্টির, জাতীয় ছাত্র সমাজ অঙ্গসংগঠনের নেতাকর্মী সহ সদর উপজেলা বাসীর কাছে দোয়া আর্শীবাদ চেয়েছেন রাহগির আলমাহি সাদ এরশাদ এমপি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button