বিনোদন

সেই দেশ মাতানো দীঘির নায়ক এবার কলকাতার বনি সেন,অক্টোবর শুটিং

তারার আলো অনলাইন ডেস্ক:-মা নায়িকা দোয়েল, বাবা নায়ক থেকে অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত হওয়া সুব্রত। মেয়ে অভিনয়ে নাম করবেন এটাই স্বাভাবিক ব্যপার। শেষমেষ তাই হলোও । শিশুশিল্পী হিসেবে পর্দায় হাজির হয়ে ছোট সেই দীঘি সারা দেশ মাতিয়ে দিলেন।

একটি মোবাইল অপারেটরের বিজ্ঞাপনে মডেল হয়ে সাড়া ফেলে দিয়েছিলেন। বাবা-মেয়ের সেই বিজ্ঞাপন সবাইকে আবেগে ভাসিয়েছিলো। এরপর দীঘি বাবা-মায়ের পথ ধরে নাম লেখালেন চলচ্চিত্রে। দর্শক জয় করলেন ‘চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’সহ একের পর এক হিট বাংলা ছবিতে। নায়ক রাজ্জাকের সঙ্গে জুটি বেঁধে ছোট্ট শিশুর রোমান্টিক গান কিংবা ডেঞ্জারম্যান ডিপজলের সঙ্গে দুষ্টু মিষ্টি দীঘি রাতারাতি তারকা বনে গেলেন। তার নাম পৌঁছে গেল সারা দেশে। দেশ মাকালেন দেশময়।

এবার ‘মানব দানব’ সিনেমায় কাজ করবেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। তার সঙ্গে অভিনয় করবেন কলকাতার চিত্রনায়ক বনি সেনগুপ্ত। শাপলা মিডিয়ার প্রযোজনায় সিনেমাটি পরিচালনার দায়িত্ব পেয়েছেন বজলুর রাশেদ চৌধুরী।

প্রার্থনা ফারদিন দীঘি সাংবাদিকদের বলেন, ‘অক্টোবর মাস থেকে বাংলাদেশে সিনেমাটির শুটিং শুরু হবে বলে আমি জেনেছি। বাকী শুটিং কোথায় হবে সেটা আমি এখনও জানি না।’

সিনেমাটি প্রসঙ্গে পরিচালক বজলুর রাশেদ চৌধুরীর ভাষ্য, জেলেপাড়ার গল্পে সিনেমা এখানে গ্ল্যামারের চেয়ে অভিনয়টা বেশি দরকার। বনি ও দীঘি ভালো অভিনয় করেন, তারা চরিত্রের গভীরতা বুঝে নিজেদের সেরাটা উপহার দেবেন বলে মনে করি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button