নীলফামারী

সৈয়দপুরে নতুন বছরের প্রথম দিনে এতিম
শিশুদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার, সৈয়দপুর (নীলফামারী):
নতুন বছরের প্রথম দিনে শতাধিক ছিন্নমূল ও এতিম শিশুদের মাঝে উন্নতমানের খাবারের বিতরণ করেছে ‘আমাদের প্রিয় সৈয়দপুর’ নামের অনলাইনভিত্তিক একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

রোববার সকালে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের শ্বাষকান্দর তালতলা পাড়ায় মুহাম্মাদীয় আরাবিয়া হাফিজিয়া এতিমখানার শিশুদের মাঝে ওই খাবারের (বিরিয়ানী) প্যাকেট তুলে দেয়া হয়।

এ সময় সংগঠনের প্রতিষ্ঠাতা নওশাদ আনসারী, সামিউল, শাহবাজ, রাজা, সোহেলসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আমাদের প্রিয় সৈয়দপুর’ সংগঠনের প্রতিষ্ঠাতা নওশাদ আনসারী জানান, আমরা প্রতি বছর নতুন বছরে আনন্দ উপভোগের জন্য অনেক টাকা পয়সা ব্যয় করে পিকনিক করে থাকি। কিন্তু এবারে আমরা সংগঠনের সদস্যরা নতুন বছরে বনভোজন না করে সেই অর্থ দিয়ে এতিম শিশুদের উন্নতমানের খাবারের ব্যবস্থা করেছি। কারণ অন্য সময় নতুন বছরগুলোতে আমরা যখন বনভোজন করি,তখন এতিম ও ছিন্নমূল শিশুরা শুধু চেয়ে চেয়ে দেখে।

এতিমখানার প্রধান সিদ্দিকুর রহমান জানান, মানুষের দান সদকায় কোন রকমে এতিমখানার এসব শিশুদের আহার ও লেখাপড়া চলে। সহজেই উন্নত খাবার জোটে না তাদের ভাগ্যে।

অনেকদিন পর হলেও ‘আমাদের প্রিয় সৈয়দপুর’ সংগঠনের পক্ষ থেকে দেয়া বিরিয়ানী শিশুরা খেতে পেরেছে দেখে নিজেকেই ভালো লাগছে। আমি ওই সংগঠন ও এর সকল সদস্যদের দীর্ঘায়ু কামনা করছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button