নীলফামারী

সৈয়দপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৬টি পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থের চেক বিতরণ

স্টাফ রিপোর্টার, সৈয়দপুর:
নীলফামারীর সৈয়দপুরে আগুনে ক্ষতিগ্রস্থ ১৬ টি পরিবারের মাঝে ৩২ বান্ডিল ঢেউটিন ও ৯৬ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৪ আগস্ট) সকালে উপজেলা পরিষদ চত্বরে ওই ঢেউটিন ও অর্থের চেক বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোখছেদুল মোমিন।

এ সময় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. শামীম হুসাইন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, নীলফামারী জেলা নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) এবং জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. রমিজ আলম, সহকারি কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আবু হাসনাত সরকার, সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র- ২ আবুল কাশেম সরকার দুলু, বাঙ্গালীপুর ইউপি চেয়ারম্যান শ্রী প্রণোবেশ চন্দ্র বাগচী, খাতামধুপুর ইউপি চেয়ারম্যান মো. জুয়েল চৌধুরীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের হাতে ওই ঢেউটিন ও অর্থের চেক তুলে দেন।

অনুষ্ঠানে ১৬ টি পরিবারের মাঝে ২ বান্ডিল করে ঢেউটিন, ৬ হাজার টাকার করে চেক হস্তান্তর করা হয়।
উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের ৯ টি, খাতামধুপুরের ৩ টি, কামারপুকুর ও বাঙ্গালীপুরের দুইটি করে আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ওই ঢেউটিন ও অর্থের চেক বিতরণ করা হয়েছে।
পরে নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান সৈয়দপুর উপজেলা (ভূমি) অফিস, সৈয়দপুর থানা পরিদর্শন করেন। এছাড়াও একই দিনে তিনি (ডিসি) সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের নিজবাড়ী আশ্রয়ণ-২ প্রকল্পের কমিউনিটি সেন্টার, মসজিদ, পুকুর ঘাট, ড্রেনসহ অন্যান্য পাকা অবকাঠোমোর নির্মাণ কাজ পরিদর্শন করেন। এ সময় তাঁর সঙ্গে সৈয়দপুর উপজেলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. শামীম হুসাইন, নীলফামারী জেলা নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) এবং জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. রমিজ আলম, সহকারি কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আবু হাসনাত সরকার প্রমূখ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button