নীলফামারী

সৈয়দপুরে ইউনাইটেড ভলান্টিয়ার্স অ্যাসোসিয়েশনের স্বেচ্ছাসেবীদের মিলন মেলা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, সৈয়দপুর (নীলফামারী) :
২৩টি স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ে গঠিত সৈয়দপুর ইউনাইটেড ভলান্টিয়ার্স অ্যাসোসিয়েশনের (সুভা) স্বেচ্ছাসেবীদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার ( ২০ মে) নীলফামারীর সৈয়দপুর শহরের রসুলপুরস্থ থিম পার্কে স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের ওই মিলন মেলার আয়োজন করা হয়। দিনব্যাপী মিলন মেলার অনুষ্ঠানমালার মধ্যে ছিল আগামী দিনের কর্মপরিকল্পনা, আলোচনা সভা, কুইজ প্রতিযোগিতা, খেলাধূলা, র‌্যাফেল ড্র, পুরস্কার বিতরণ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য রাবেয়া আলীম।

মিলন মেলার আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. শামীম হুসাইন। এতে অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন,পৌর মেয়র রাফিকা আকতার জাহান, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ও সুভার উপদেষ্টা সানজিদা বেগম লাকী, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান রাশেদ, সুভার উপদেষ্টা ও সৈয়দপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. আমিরুজ্জামান, পূবালী স্কাউটস বিজ্ঞান ক্লাবের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন আলো, পাখি ও পরিবেশ সংগঠন সেতুবন্ধনের সভাপতি আলমগীর হোসেন, স্বপ্ন দিশারীর সভাপতি খন্দকার আবিদা সুলতানা রিয়া প্রমুখ।

স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের প্রিয় সৈয়দপুরের সভাপতি নওশাদ আনসারী জানান, সৈয়দপুরের ২৩টি স্বেচ্ছাসেবী সংগঠন নিয়ে আমরা সুভা গঠন করেছি। সংগঠনের সদস্যরা সমাজের বিভিন্ন জনহিতকর কাজ করে আসছেন।

আমাদের এ সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক হচ্ছেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)। আর প্রতিবছর মিলন মেলায় এ সংগঠনের অন্তর্র্ভূক্ত স্বেচ্ছাসেবী সংগঠনের সব সদস্যরা মিলিত হয়ে থাকি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button