নীলফামারী

সৈয়দপুরে উপজেলা ও পৌর আওয়ামী লীগের যৌথ জনসভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, সৈয়দপুর:-নীলফামারীর সৈয়দপুরে প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড,স্বাধীনতা বিরোধী রাজাকার আলবদর, যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে এক বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় সৈয়দপুর উপজেলা ও পৌর আওয়ামী লীগের যৌথ আয়োজনে শহরের শেরে বাংলা সড়কে তামান্না হল মোড়ে ওই জনসভা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম।
সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু’র সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ সাখাওয়াৎ হোসেন খোকন, ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান রাশেদ, সরকার মো. কবির উদ্দিন ইউনুছ, ইলিয়াছ হোসেন, জিকো আহমেদ, প্রভাষক মেহেদী হাসান সুরোজ মন্ডল, মনিরুজ্জামান জুন, বুলবুল চৌধুরী, মুক্তিযোদ্ধা মির্জা সালাহ উদ্দিন বেগ, উপজেলা যুবলীগ নেতা মোস্তফা ফিরোজ, কৃষক লীগ নেতা জয়নাল আবেদীন, মৎস্যজীবী লীগ নেতা ঈশা মিঠু, ছাত্র লীগ নেতা মোশাররফ হোসেনসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রমূখ রাখেন।

সভায় বক্তারা বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগ সরকারের বিগত কয়েক বছরের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের বিষয়ে বিস্তারিত তুলে ধরেন। সেই সঙ্গে দেশের প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়নমূলক কাজকে এগিয়ে নিতে ও তাঁর হাতকে আরো শক্তিশালী করতে আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। পাশাপাশি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে দলের সকল বিভেদ ভূলে একত্রিত হয়ে কাজ করার আহ্বান জানানো হয়েছে।

এছাড়াও দলের মধ্যে থাকা রাজাকার, আলবদর এবং যুদ্ধাপরাধী ও পৃষ্ঠপোষকদের দল থেকে বহিস্কারের বিষয়ে দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের আশু হস্তক্ষেপ কামনা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button